কোহলি অধিনায়কত্ব ছাড়ায় যা বললেন আনুশকা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শেষ পর্যন্ত বিসিসিআইয়ের বক্তব্য মিথ্যা প্রমাণ করে বিরাট কোহলির টি-টোয়েন্টি নেতৃত্ব ছাড়ার খবরটাই ঠিক হলো। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছেড়ে দেবেন বিরাট কোহলি। স্বামীর এমন সিদ্ধান্তে সোশ্যাল সাইটে প্রতিক্রয়া জানিয়েছেন বলিউড স্টার আনুশকা শর্মা। ইনস্টাগ্রাম স্টোরিতে কোহলির বিবৃতিটি পোস্ট করে ভালবাসার চিহ্ন যুক্ত করেছেন।

আনুশকার স্টোরি যেন বলে দেয়, কোহলির সিদ্ধান্তে তিনি সমর্থন জানাচ্ছেন। গতকাল বৃহস্পতিবার কোহলি নিজেই অধিনায়কত্ব ছাড়ার কথা জানান। অনেকদিন ধরে ব্যাট হাতে রান পাচ্ছেন না কোহলি। তিন বছর ধরে কোনো ফরম্যাটেই সেঞ্চুরি নেই। সেই রানখরা কাটাতেই এবার নেতৃত্ব ছাড়লেন কোহলি। তিনি এখন নেতৃত্ব ছেড়ে  নিজের ব্যাটিংয়ে মন দিতে চান। ক্রিকেটবিশ্বের অনেক সাবেক ক্রিকেটার কোহলির এই সিদ্ধান্তকে সমর্থন দিয়েছেন।

বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলীকে ফোন করে নিজের সিদ্ধান্তের কথা আগেই জানিয়ে দিয়েছিলেন কোহলি। আলোচনা করেছিলেন রোহিত শর্মা, রবি শাস্ত্রীর সঙ্গেও। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে শেষবার নেতৃত্ব দেবেন কোহলি। অধিনায়ক হিসেবে এখনও পর্যন্ত তিনি কোনো আইসিসি প্রতিযোগিতা জিততে পারেননি। নিঃসন্দেহে তার জন্য নিশ্চয়ই এবার ট্রফি জিততে চাইবে ভারতীয় দল। তাছাড়া সাবেক অধিনায়ক ধোনি তো মেন্টর হিসেবে থাকছেনই।

সূত্র: কালের কন্ঠ