শুক্রবার , ৬ আগস্ট ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুরো সিনেমা! ১১টি বিয়ে, সম্পত্তি হাতিয়ে নেওয়ার পরেই স্বামী বদল করতেন মৌ

Paris
আগস্ট ৬, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জনপ্রিয় দুই মডেল কে ঘিরে চাঞ্চল্য কর অভিযোগ সামনে উঠে এলো। এই মাসের শুরুতেই পুলিশের হাতে গ্রেপ্তার হন দুই মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ।পুলিশের অভিযোগ মাদক মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। বাংলাদেশের জনপ্রিয় দুই মডেল কে ঘিরে ইতিমধ্যেই বেশ কিছু তথ্য উঠে এসেছে পুলিশের কাছে।

১লা আগস্ট রাত একটা নাগাদ মৌকে গ্রেপ্তার করে পুলিশ। মোহাম্মদপুরের বাবর রোডের কাছে তার বাড়ি আছে। সেই বাড়ি থেকেই উদ্ধার হয় বিপুল পরিমাণ মদ। এই নিয়ে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে বাংলাদেশ জুড়ে।

দীর্ঘদিন ধরেই বেআইনি কাজ কর্মের জন্য পুলিশের নজরে ছিলেন মডেল পিয়াসা।মাদক মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এরপর পুলিশি জেরার সামনে মুখ খোলেন পিয়াসা। সেই সময় তাঁর মুখ থেকে মৌ নামটি প্রকাশ্যে আসে। পিয়াসা জানিয়েছে, ৫০ জনেরও বেশি মেয়ে কাজ করত মরিয়ম আক্তার মৌ-র আন্ডারে। যাদের কাজ ছিল ধনীব্যক্তিদের টার্গেট করে পার্টি করার নাম করে বাড়িতে ডেকে আনা। তারপর তাঁদের সঙ্গেই অন্তরঙ্গ হওয়া। পরবর্তীতে সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে টাকা আদায় করত মৌ।

তদন্তে নেবে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। মডেল মৌয়ের ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক অভিযোগ উঠে এসেছে। সূত্রের খবর তিনি মোট ১১ টি বিয়ে করেছেন।ধনী ব্যক্তিদের বিয়ে করা ও সম্পত্তি হাতিয়ে নিয়ে ছেড়ে দেওয়াই ছিল তাঁর নেশা। বাংলাদেশের মোহাম্মদপুরে অঞ্চলে পাঁচতলা বিশাল বাড়ি রয়েছে তাঁর। সঙ্গে নামী ব্র্যান্ডের তিনটি দামি গাড়িও তার নামে আছে।

সর্বশেষ - জাতীয়