বুধবার , ১৬ অক্টোবর ২০১৯ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

Paris
অক্টোবর ১৬, ২০১৯ ৬:১৬ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে পুর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে । গত মঙ্গলবার রাতে উপজেলার তেঘরিয়া গ্রামে ব্যবসায়ী সাইদুর রহমান (৩৮) বাড়ি ফেরার পথে এঘটনাটি ঘটে ।

এঘটনায় আহত অবস্থায় ব্যবসায়ীকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে স্থানীয়রা। আহত সাইদুরের বাড়ি উপজেলার তেঘরিয়া গ্রামে। তিনি ওই গ্রামের সাজ্জাদ মন্ডলের ছেলে।

আহত ব্যবসায়ী সাইদুর রহমান জানান, তিনি দীর্ঘদিন থেকে কানপাড়া বাজারে তার দোকানে অটো রিক্সার ব্যাটারী ও বিভিন্ন যন্ত্রাংশের ব্যবসা করে আসছিলেন। মঙ্গলবার রাত ১০টার দিকে তিনি দোকার ঘর বন্ধ করে মোটরসাইকেল যোগে ২লাখ ২০হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলো। পথে একই গ্রামের ইয়াছিন আলীর আমবাগের কাছে পৌঁছালে হঠাৎ করে লুকিয়ে থাকা কয়েকজন ব্যাক্তি পেছন থেকে লাঠি দিয়ে আঘাত করে। এসময় তিনি গাড়িটি নিয়ে ছিটকে পড়ে যান। পরে তার কাছে থাকা টাকার ব্যাগটি নিয়ে তারা পালিয়ে যায়।

তিনি আরো জানান, তাহেরপুর বাজারে তার মহাজনের দোকানে হালখাতা ছিলো। সেই হালখাতার টাকা পরিষদের জন্য তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান হতে ওই টাকগুলো নিয়ে বাড়ি ফিরছিলেন। একই গ্রামের পুর্ব শত্রুতার জের ধরে মাদকাশক্ত ময়েজ উদ্দিন ভাড়াটিয়ে ক্যাডার নিয়ে তার ওপরে হামলা চালায়। এমন টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা জানান, এবিষয়ে আমার জানা নেই, তবে অভিযোগ পেলে বিষয়টি ক্ষতিয়ে দেখা হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর