বৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাউয়েট ক্যাম্পাসে নবীনবরণ

Paris
এপ্রিল ১১, ২০১৯ ৭:৫০ অপরাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে নবীনবরণ ও বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটায় বিশ্ববিদ্যালয়ের কালচারাল ক্লাবের আয়োজনে চলতি বছরের সামার ব্যাচের নবীনবরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

উপাচার্য বলেন, ভালো ফলাফলের জন্য শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। দেশ গড়ার কাজে নিজেদের মেধাশক্তিকে ব্যবহার করতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখতে হবে।

অনুষ্ঠানের শুরুতে আন্তঃবিভাগ সাংস্কৃতিক প্রতিযোগিতা সামার ব্যাচের ৮টি বিভাগে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপাচার্য। শেষে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা দেশাত্ববোধক গান, একক সংগীত, সমবেত সংগীত, রবীন্দ্র সংগীত, নাচ, র‌্যাম্প শো এবং ব্যান্ড সংগীত পরিবেশন করেন।

এসময় সেখানে কাদিরাবাদ সেনানিবাসের ডেপুটি কমান্ডেন্ট কর্ণেল এ এস এম ফয়সল এবং ইসিএসএমই এর লে: কর্ণেল মো. শাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর