বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০১৬ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে অবৈধভাবে নির্মানকৃত দোকান ঘর ভেঙ্গে দিল প্রশাসন

Paris
সেপ্টেম্বর ২৯, ২০১৬ ৭:১৫ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর উপজেলা সদর মোহনপুর – তানোর পাকা রাস্তার ধারে বরইকুড়ি গ্রামে গার্লস কলেজের প্রধান ফটকের সামনে সরকারি জায়গায় অবৈধভাবে গড়ে তোলা দোকান ঘর ভেঙ্গে দিয়েছে প্রশাসন।

 

সরকারি জায়গা দখল করে অবৈধভাবে গড়ে তোলা  পাকা দোকান ঘর নির্মান করছে এই সংবাদটি স্থানীয় ও জাতীয় দৈনিক পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে প্রশাসনের। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট আলমগীর কবিরের নেতৃত্বে থানা পুলিশকে সাথে নিয়ে অবৈধভাবে নির্মানকৃত দোকান ঘর ভেঙ্গে দিয়েছেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির সাথে যোগাযোগ করা হলে তিনি সিল্কসিটি নিউজকে বলেন, আজাহার ইসলাম নামের ব্যক্তি সরকারি জায়গায় অবৈধভাবে পাকা দোকানঘর নির্মান করেছিল সেটি বিধিমোতাবেক ভেঙ্গে দিয়ে অপসারন করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার বরইকুড়ি গ্রামের রাস্তার পশ্চিম পার্শ্বে আজাহার আলী বাড়ী নির্মান করে বসবাস করছে। কিন্তু কয়েকদিন পূর্বে ঈদুল আযহার ১ সপ্তাহ ছুটির সুযোগ বুঝে গার্ল ডিগ্রী কলেজের মেইনগেটেরর পশ্চিমে  শিক্ষক ও শিক্ষার্থীরা যাওয়া আসার পথে সরকারি জায়গা দখল করে পাকা দোকান ঘর নির্মান কাজ শুরু করে আজাহার আলী। এলাকাবাসী বাঁধা দিলে চাপের মুখে দোকান ঘরের কাজ বন্ধ রাখে কিন্তু কু-কৌশলে গভীর রাতে পাকা দোকান ঘরের কাজ সম্পন্ন করে  ফেলেন এবং ছুটির ফাঁকে ঢালাইয়ের কাজ শেষ করেন । রাস্তার জমিতে অবস্থিত মাঝারী ফজলি আম গাছ কেটে ফেলার পায়তারা করছে বলে অভিযোগে উল্লেখ্য করেন।

অভিযোগকারী মাহাতাবুল ইসলাম প্রতিবেদককে জানান, পাকা রাস্তার  ধারে এবং মহিলা কলেজের মেইন ফটকের সাথে যদি   অবৈধভাবে দোকান ঘর নির্মান হয় তাহলে ভবিষ্যৎতে দোকানে বখাটেদের আড্ডার কারনে ছাত্রীদের যৌন হয়রানি ও যেকোন সময় সড়ক দুর্ঘটনার সম্ভবনা রয়েছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর