বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বল হাতেও জাদু দেখাচ্ছেন সৈকত

Paris
সেপ্টেম্বর ২৮, ২০১৬ ৯:৫৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ভয়াবহ চাপের মুখে ব্যাট করতে নেমে খেলেছেন ৪৫ বলে ৪৫ রানের লড়াকু ইনিংস। এবার অভিষেক ওয়ানডেতে বল হাতেও জ্বলে উঠেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। প্রথম বলেই তুলে নিয়েছেন একটি উইকেট। ২০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪ ওভার শেষে আফগানিস্তানের স্কোর: ৬১/৩।

 

তিন ওভারে ছয় রান জমা করে শুরুটা সতর্কভাবেই করেছিলেন দুই আফগান ওপেনার আহমেদ শেহজাদ ও নওরোজ মঙ্গল। সাকিবের করা চতুর্থ ওভারের প্রথম দুই বলে চার মেরে বিপজ্জনক হয়ে ওঠার ইঙ্গিত দিয়েছিলেন মঙ্গল। কিন্তু শেষ চার বলে দুই উইকেট নিয়ে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছেন সাকিব। ১০ রান করে ফিরে গেছেন মঙ্গল। তিন নম্বরে ব্যাট করতে নামা রহমত শাহ আউট হয়েছেন রানের খাতা না খুলেই। তৃতীয় উইকেটে ৪৫ রানের জুটি গড়ে প্রাথমিক ধাক্কা সামলে নেওয়ার চেষ্টা করেছিলেন আহমেদ শেহজাদ ও হাসমতউল্লাহ শাহিদি। তবে ১৪তম ওভারে এই জুটি ভেঙে বাংলাদেশ শিবিরে স্বস্তি ফিরিয়েছেন সৈকত।

 

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে পুরো ৫০ ওভার ব্যাটিং করতে পারেনি বাংলাদেশ। ৪৯.২ ওভারেই গুটিয়ে গেছে ২০৮ রানে। অভিষেক ম্যাচেই ৪৫ বলে ৪৫ রানের দারুণ ইনিংস খেলে বাংলাদেশের স্কোরটা সম্মানজনক অবস্থানে নিয়ে গেছেন সৈকত। মুশফিকুর রহিমের ব্যাট থেকে এসেছে ৩৮ রান। ২৫ রান করেছেন মাহমুদউল্লাহ।

সূত্র: এনটিভি

সর্বশেষ - খেলা