রবিবার , ১১ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুই ঘন্টায় ট্রেনের ৩ হাজার টিকিট বিক্রি

Paris
সেপ্টেম্বর ১১, ২০১৬ ৯:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
আর মাত্র দুইদিন পরেই ঈদ। নাড়ির টানে বাড়ি এসেও যেন স্বস্তি নেই ঘরফেরা মানুষের মনে। কারণ তাদের মাথায় আছে ঈদের ছুটি শেষে আবার কর্মস্থলে ফিরে যাওয়ার চিন্তা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অগ্রিম ১৬, ১৭ ও ১৮ তারিখে ঢাকাগামী সব টিকিট বিক্রি হয়ে গেছে। মাত্র দুই ঘন্টায় ৩ হাজার টিকিট বিক্রি হয়ে গেছে। এতে করে চরম অসন্তোষ দেখা দিয়েছে টিকিট প্রত্যাশীদের মনে।

ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে কয়েকদিন আগে থেকে। আজ রোববার ৩ হাজার টিকিট বিক্রি শুরু হয় সকাল ৮ টার দিকে। কিন্তু মাত্র দুই ঘন্টার ব্যবধানে সব টিকিট বিক্রি হয়ে যায়।

কর্তৃপক্ষ বলছে, আগামী ১৬, ১৭ ও ১৮ তারিখে ট্রেনের ঢাকাগামী সব টিকিট বিক্রি হয়ে গেছে। আজ টিকিট বিক্রি করা হচ্ছে ২০ তারিখের। তবে ঈদের দিন ঢাকাগামী ট্রেনসহ তার টিকিট বিক্রি বন্ধ থাকবে।

 
এদিকে দীর্ঘক্ষণ লাইনে দাড়িয়ে টিকিট না পেয়ে হতাশ হন টিকিট কিনতে আসা মানুষেরা।

 

রেলের এক যাত্রী মোহাম্মদ আবদুর রাজ্জাকের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমি আজ ঢাকা থেকে আসলাম। ঈদের ছুটির পরেও আমার কয়েক দিন অতিরিক্ত ছুটি থাকবে। তাই আমি ট্রেন থেকে নেমে টিকিদের জন্য লাইনে দাড়িয়ে যাই। কিন্তু চোখের পলেকে সব টিকিট বিক্রি হয়ে গেছে। অনেক মানুষ লাইনে দাড়িয়ে টিকিট পায়নি। বুঝলাম না সকাল ৮টা থেকে টিকিট দেওয়া শুরু হলেও এতো দ্রুত সব টিকিট কিভাবে শেষ হয়ে গেছে।

 

এ বিষয়ে জানতে স্টেশন সুপারিটেন্ডেন্ট রেজাউল আহসানকে সকাল সাড়ে ১০ টার দিকে তাকে ফোন করা হলে তিনি বলেন, আমি মিটিং এ আছি পরে কথা বলছি। পরে বেলা ২টার দিকে তাকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করে নি।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর