রবিবার , ১১ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হিগুয়েনের জোড়া গোলে জুভেন্টাসের জয়

Paris
সেপ্টেম্বর ১১, ২০১৬ ১২:৩০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

মৌসুমের শুরুতে নাপোলি থেকে ইতালিয়ান সিরি ‘আ’র আরেক ক্লাব জুভেন্টাসে গিয়ে দারুণ ফর্মে রয়েছেন গঞ্জালো হিগুয়েন। গতবার নাপোলির হয়ে এক মৌসুমে সর্বোচ্চ গোল করে রেকর্ড গড়ায় তার ওপর নজর পড়ে লিগ চ্যাম্পিয়ন জুভেন্টাসের। এরপর মোটা অঙ্কের ট্রান্সফারে দলে নেওয়ার পর এবার যোগ্য প্রতিদান দিয়েই যাচ্ছেন আর্জেন্টাইন এ তারকা।

 

শনিবার রাতে সিরি ‘আ’তে সাসুলোকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। জুভিদের হয়ে ওই জয়ে জোড়া গোল করেছেন হিগুয়েন। দলের হয়ে বাকি গোলটি করেন মিরালেম পিয়ানিচ।

 

ঘরের মাঠে জুভেন্টাস স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে জুভেন্টাস। ফলে ম্যাচের ৪ মিনিটেই গোল করে দলকে লিড এনে দেন হিগুয়েন। আর ১০ মিনিটের মধ্যেই নিজের জোড়া গোলের মাধ্যমে জুভিদের ব্যবধান দ্বিগুণ করেন ইতালিয়ান সিরি ‘আ’তে ট্রান্সফারের রেকর্ড গড়া হিগুয়েন।

 

আক্রমণে এগিয়ে থাকায় ম্যাচের ২৭ মিনিটে জুভেন্টাসের ব্যবধান ৩-০ করেন মিরালেম পিয়ানিচ। তবে ম্যাচের ৩৩ মিনিটের সময় একটি গোল শোধ দেয় সাসুলো। দ্বিতীয়ার্ধে গোলের জন্য দুদল বেশ কিছু সুযোগ পেলেও বল জালে জড়াতে পারেনি। ফলে ৩-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

 

এই জয়ে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সিরি ‘আ’ পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে জুভেন্টাস। আর সমানসংখ্যক ম্যাচ খেলে মাত্র একটিতে জিতে টেবিলের ১৪তম অবস্থানে রয়েছে সাসুলো।

 

 

সূত্র :রাইজিংবিডি

 

সর্বশেষ - খেলা