বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফুটবল তারকা তাসলিমার বাবাকে মারধরের ঘটনায় মামলা

Paris
সেপ্টেম্বর ৮, ২০১৬ ৬:৩৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল জাতীয় দলের খেলোয়াড় ময়মনসিংহের কলসিন্দুরের মেয়ে তাসলিমার বাবা সবুজ মিয়াকে (৪০) মারধরের ঘটনায় মামলা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে ধৌবাউড়া থানায় এ মামলা করেন সবুজ মিয়া। এতে আসামি করা হয়েছে কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিভাগের শিক্ষক জুবেদ তালুকদারকে। ধোবাবউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলম বিষয়টি জানিয়েছেন।

গতকাল বুধবার রাত ৯টার সময় কলসিন্দুর নারী মার্কেটের সামনে তাসলিমার বাবাকে মারধর করেন শিক্ষক জুবেদ তালুকদার।

খেলোয়াড়দের কোচ মফিজুর রহমান ও তসলিমার বাবা সবুজ মিয়া জানান, বুধবার  বিকেলে কলসিন্দুর হাইস্কুলের শরীর চর্চা শিক্ষক জুবেদ তালুকদার এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের নয়জন খেলোয়াড় ও তাদের অভিভাবকদের নিয়ে বৈঠক করেন। এতে স্কুলদলের হয়ে খেলতে বলেন এবং  ১৭ সেপ্টেম্বর ঢাকায় সংবর্ধনা অনুষ্ঠানে যেতে নিষেধ করেন। উপস্থিত অভিভাবক ও খেলোয়াড়রা অপরাগতা প্রকাশ করলে তিনি ক্ষিপ্ত হয়ে অভিভাবকদের গালিগালাজ করেন। এ নিয়ে কথাকাটি হয়। ঘটনার পর রাত ৯টায় কলসিন্দুর বাজারে জুবেদ আলী ও তার সহযোগীরা তাসলিমার বাবা সবুজকে মারধর করেন।

হত্যার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন সবুজ মিয়া। এই ঘটনায় খেলোয়াড় ও অভিভাবকদের মাঝে আতংক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ধোবাউড়া থানার ওসি শওকত আলম জানান, তিনি পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ পাঠিয়েছেন ঘটনাস্থলে।

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া জানান, ধোবাউড়া থানার ওসিকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

 

সূত্র:এনটিভি

সর্বশেষ - জাতীয়