রবিবার , ১০ জুলাই ২০১৬ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে হিন্দু নারীকে কোপানোর চেষ্টা: পুলিশ বলছে ছিনতাইকারী

Paris
জুলাই ১০, ২০১৬ ১০:২৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর পদ্মা আবাসিক এলাকায় ব্যাংক কর্মকর্তা এক হিন্দু নারীকে কোপানোর চেষ্টা করেছে দুর্বৃত্তরা। তার নাম কল্পনা শাহা। তিনি অগ্রণী ব্যাংকের জোনাল ম্যানেজার ছিলেন। বর্তমানে তিনি অবসর জীবন-যাপন করছেন।

আজ রবিবার সকাল সাতটার দিকে তার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এসময় তিনি আরো চারজন নারীর সঙ্গে প্রাত:ভ্রমনে বের হয়েছিলেন।

প্রত্যক্ষদর্শীরা সিল্কসিটিনিউজকে জানায়, চারটি মোটরসাইকেলযোগে কয়েকজন দুর্বৃত্ত নগরীর ভদ্রায় পদ্মা আবাসিকের সাত নম্বর লেন এলাকায় প্রাত:ভ্রমনে বের হওয়া নারী কল্পনা শাহাকে ঘিরে ফেলে। এসময় তার সঙ্গে আরো চার জন নারী ছিল। কিন্তু তাদের কিছু না বলে কল্পনা শাহাকে ওই  দুর্বৃত্তরা ঘিরে ধরে চা-পাতি বের করে কোপানোর চেষ্টা করে।

ঠিক ওই মূহুর্তে অন্যা নারীরা চিৎকার দিয়ে উঠলে আশে-পাশের লোকজন ছুটে আসতে থাকেন। এতে পরিস্থিতি বেগতিক দেখে কল্পনা শাহাকে ছেঢ়ে দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ঘটনার পরে ওই এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ভয়ে অনেকেই ঘরের মধ্যে ঢুকে পড়েন। কল্পনা শাহাও আর দেরি না করে বাড়িতে ঢুকে পড়েন। আতঙ্কিত কল্পনা শাহা কারো সঙ্গে বিষয়টি নিয়ে কথাও বলছেন না।

তবে জানতে চাইলে নগরীর বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন সিল্কসিটিনিউজকে বলেন, ‘ছিনতাইকারীরা ওই নারীর নিকট থেকে সোনার গহনা ছিনতাইয়ের চেষ্টা করেছিলে। তবে স্থানীয়রা এগিয়ে আসায় ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। এর বাইরে কিছুই হয়নি।’

এ ঘটনায় ব্যাংক কর্মকর্তা ওই নারী নগরীর বোয়ালিয়া থানায় একটি ছিনতাই মামলা করেছেন বলেও জানান ওসি। ওই নারীর গলা থেকে একটি স্বর্ণের চেইন ছিনতাইকারীরা ছিনিয়ে নিয়ে গেছে বলেও মামলায় উল্লেখ করা হয়।

স/আর

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর