মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

খাসজমি বুঝে পেল ভূমিহীন কৃষক লতিফ

Paris
সেপ্টেম্বর ৬, ২০১৬ ৯:৫২ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় বন্দোবস্তকৃত ৫ শতাংশ খাস জমি বুঝিয়ে দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত আলী শেখ ২০১২-১৩ অর্থবছরে খাস জমি বন্দোবস্ত পাওয়া আঃ লতিফকে  এ জমি বুঝিয়ে দেন।

 

জানাযায়, উপজেলার ধোপাপাড়া এলাকার মতিউর রহমানের ছেলে ভুমিহীন আঃ লতিফকে ২০১২-১৩ অর্থবছরে ৫শতাংশ খাস জমি বন্দোবস্ত দেয়া হয়। কিন্তু দখল নিতে পারেনি। গত ০৫-০৯-১৬ তারিখে এসিল্যান্ডের দৃষ্টি আকর্ষণ করে ‘মোনায়েম মনি’ নামের একটি ফেসবুক আইডি থেকে খাস জমি বুঝে পায়নি ভূমিহীন আঃ লতিফ এমন স্ট্যাটাস দেওয়া হয়। ফেসবুকের স্ট্যাটাসটি সহকারী কমিশনার লিয়াকত আলী শেখ এর দৃষ্টি গোচর হলে তিনি পাইকপাড়া ইউনিয়ন ভূমি অফিসের ভারপ্রাপ্ত ইউনিয়ন সহকারী কর্মকর্তা ও উপ-সহকারী ভূমি কর্মকর্তাকে জমি বুঝিয়ে দেওয়ার প্রস্তুতি নিতে বলেন।

 

এবং আজ মঙ্গলবার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত আলী শেখ নিজে উপস্থীত থেকে মাপ-জোখ করে দরিদ্র ভূমিহীন আঃ লতিফকে ৫ শতাংশ ধানি জমি বুঝিয়ে দেন। এসময় উপস্থীত ছিলেন কানুনগো এটিএম মিরাজ আলী, সার্ভেয়ার বিপুল চন্দ্র, পাইকপাড়া ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর