বৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০১৬ | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্রাইয়ে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Paris
আগস্ট ২৫, ২০১৬ ৩:১৭ অপরাহ্ণ

আত্রাই প্রতিনিধিঃ
নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের ছোটডাঙ্গা গ্রামে আম বাগানে থেকে ঝুলন্ত অবস্থায় সোহেল (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় থাকা লাশটি উদ্ধার করে। সোহেল ছোটডাঙ্গা গ্রমের আকরাম সরদারের ছেলে।

 
তথ্যঅনুসন্ধানে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল দীর্ঘ দিন থেকে ঢাকায় রিক্সা চালাতো এবং সে গত বুধবার ঢাকা থেকে নিজ এলাকায় আসে। বৃহস্পতিবার ভোর আনুমানিক ৫টার দিকে বাড়ির পূর্ব পার্শ্বের রেজাউলের আমবাগানের একটি আম গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 

পরে এলাকার লোকজন সকালে সোহেলকে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পয়েে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

 
এদিকে তার পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায় সোহেল কবে নাগাদ ঢাকা থেকে বাড়ি ফিরেছে তা তার পরিবারের লোক জানে না। তবে ঝুলন্ত লাশটির পা মাটিতে ঠেকা অবস্থা ও পায়ের আঙ্গুলে যখমের চিহ্ন দেখে এলাকার মানুষের মনে একটাই প্রশ্ন এটি আত্মহত্যা না অন্য কিছু।

 
এ বিষয়ে আত্রাই থানা ভারপাপ্ত র্কমর্কতা (ওসি) বদরদ্দোজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার সাথে সাথে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পেরণ করা হয়েছে এবং মৃত দেহের সুরত হাল সংগ্রহ করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর