বৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে প্রথম বারের মত অনুষ্ঠিত হচ্ছে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট

Paris
ডিসেম্বর ৭, ২০১৭ ৪:০৪ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ী উপজেলাতে এই প্রথম বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭। আগামীকাল শুক্রবার ৮ ডিসেম্বর সকাল ৯ টা থেকে গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজ মাঠে এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হবে।

গোদাগাড়ী ক্রিকেট একাডেমির সার্বিক তত্বাবধায়ন ও আয়োজনে খেলার শুভ উদ্বোধন করবেন রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি খেলার উদ্বোধনী ম্যাচে পরস্পরের মোকাবেলা করবে গোদাগাড়ী ক্রিকেট একাডেমি বনাম বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট এর ক্লেমন ক্রিকেট একাডেমি।

গোদাগাড়ী ক্রিকেট একাডেমির পরিচালক তারেক হাসান সেলিম বলেন, বিশ্বব্যাপি টি-টোয়েন্টি খেলার এখন বেশ জনপ্রিয়। টি-টোয়েন্টি খেলা মানেই প্রতিটা মুহুর্ত দারুন উত্তেজনা ও উপভোগের বিষয়। বাংলাদেশেও বিপিএল নামে টি-টোয়েন্টি খেলা অনুষ্ঠিত হয়। দেশের কোথাও উপজেলা পর্যায়ে এই ধরনের খেলা আয়োজন হয় না। এছাড়াও মাহান বিজয় মাস ডিসেম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে নামে খেলাটির আয়োজন করে উপজেলা বাসীর খেলার উপভোগের আয়োজন করেছি মাত্র। আশা করি এই ধরনের খেলা আমাদের দেখাদেখি বাংলাদেশের সকল জায়াগায় হয়তো আয়োজন করা হবে। ডিসেম্বরে বঙ্গবন্ধুর নামে খেলাটির সফল পরিসমাপ্তি হবে বলে তিনি আশা প্রকাশ করেন এবং খেলাটি ভালভাবে পরিচালনা করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনী খেলার সভাপতিত্ব করবেন রাজশাহী জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ রবিউল আলম।

আরও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ নেওয়াজ, সহকারি পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ একরামুল হক, গোদাগাড়ী উপজেলা আ’লীগ সভাপতি মোঃ বদিউজ্জামান, গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সি, গোদাগাড়ী উপজেলা যুবলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।

খেলাটির আয়োজনকে ঘিরে গোদাগাড়ী সদর শহিদ ফিরোজ চত্ত্বরে তৈরী করা হয়েছে একটি বিশাল তোরন। এছাড়াও গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজ মাঠের প্রবেশ মুখে সুন্দর ও আলোক সজ্জিত তোরণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসনিার ছবি টাঙ্গিয়ে পুরো মাঠ সাজানো হয়েছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর