সোমবার , ২০ নভেম্বর ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে যুবদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন

Paris
নভেম্বর ২০, ২০১৭ ৭:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার বিকেলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যাপক শাহজাহান মিঞার পৌর এলাকার বাগানটুলী বাসভবন প্রাঙ্গনে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল থেকে তারেক রহমানের সুস্থতা ও দীঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান বিএনপি নেত্রী সায়েমা খাতুন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, পৌর বিএনপির সভাপতি সফিকুল ইসলাম, নয়ালাভাঙা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আশরাফুল হক, শ্যামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি আলী আহম্মেদ বাবু, পৌর যুবদলের সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল বাসার, বিএনপি নেতা ওজিউল মিঞাসহ অন্যরা।

এছাড়াও অনুষ্ঠানে পৌর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়। এছাড়াও সদর, নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাটে অনুরূপভাবে একই কর্মসূচি পালিত হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর