শুক্রবার , ২৭ অক্টোবর ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জয়পুরহাটে জমিজমা সংক্রান্ত জেরে পাহান পরিবারে ভাংচুর ও অগ্নি সংযোগ

Paris
অক্টোবর ২৭, ২০১৭ ৬:৫৪ অপরাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাট সদর উপজেলার মোজাহিদপুর গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এক পাহান পরিবারের বাড়ি ভাংচুর ও অগ্নি সংযোগ করার পাওয়া গেছে। ওই গ্রামের ওমর আলী, আফজাল হোসেন ও আব্দুল মতিন নামে ক’জন প্রভাবশালীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে ওই গ্রামের আদিবাসী নগেন পাহানের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত ৩জন কে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, মুজাহিদপুর গ্রামে নগেন পাহানের সাথে জমিজমার জের ধরে আজ গ্রাম্য শালিশ বসার কথা কিন্তু পাহান পরিবার সময় মত না যাওয়ায় ওমর আলী গংরা পাহানের বাড়িতে হামলা চালায় এবং একপর্যায়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়।

হামলার শিকার নগেন পাহান জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় প্রভাবশালি ওমর আলী তাদের হুমকি দিয়ে আসছিল। সর্বশেষ শুক্রবার এ ব্যাপারে স্থানীয় মাদ্রাসামাঠে সালিশ বসার কথা ছিল কিন্তু সালিশের অপেক্ষা না করে ওমর আলীরা লোকবল নিয়ে তার বাড়িতে হামলা চালায় এবং বাড়িতে আগুন লাগিয়ে দেয় ও একটি কলার বাগানে ব্যাপক ক্ষতিসাধন করে পালিয়ে যায়।

জয়পুরহাট সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সিল্কসিটি নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত ওমর আলী ও তার দুই ছেলেকে আটক করেছে।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর