সোমবার , ২২ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গাজীপুরে অপহৃত ব্যাক্তি শিবগঞ্জ থেকে উদ্ধার

Paris
আগস্ট ২২, ২০১৬ ৭:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার গাজীপুরে অপহৃত এক ব্যাক্তিকে চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব। আজ সোমবার বিকেল দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ডুবলীভান্ডার এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। গত ১৯ আগষ্ট গাজীপুর থেকে তিনি অপহৃত হন।

এ সময় আবুবকর সিদ্দিক ওরফে রবিউল (৩৫) নামে এক অপহরনকারী চক্রের সদস্যকে আটক করা হয়। সে চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার ডুবলীভান্ডার এলাকার হেরাস উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায় অপহৃত মেহেরপুর জেলার নিশ্চিন্তপুর এলাকার মৃত নায়েব উদ্দিনের ছেলে নাসির উদ্দীন (৫০) কে গত ১৯ আগষ্ট সন্ধ্যা ৭টার দিকে গাজীপুর জেলার চন্দ্রা এলাকা থেকে অজ্ঞাতনামা ০৩ জন অপহরণকারী জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত একটি বাড়িতে আটকিয়ে রাখে।

অপহৃত নাসির উদ্দিন

অপহৃত নাসির উদ্দিন

পরে অপহৃত নাসির উদ্দিনের পরিবারের কাছে ফোন করে ৯ লাখ টাকা মুক্তিপন দাবী করে। মুক্তিপণের টাকা না দিলে কিংবা বিষয়টি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানালে ভিকটিমকে হত্যা করা হবে বলেও অপহরনকারীরা হুমকি দেয়।
এর পরপরই নাসির উদ্দিনের স্ত্রী কালিয়াকৈর থানায় একটি অপহরণ মামলা দায়ের করে এবং র‌্যাব-১, উত্তরাতে লিখিত অভিযোগ করে। লিখিত অভিযোগের ভিত্তিতে র‌্যাব ব্যাপক গোয়েন্দা তৎপরতা চালাতে থাকে।  গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, অপহরণকারী দল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ডুবলী ভান্ডার এলাকায় একটি বাড়িতে নাসিম উদ্দিনকে বন্দি রেখে তার পরিবারের কাছে মুক্তিপন দাবী করছে।
পরবর্তীতে তাদের অবস্থান সুনিশ্চিত হয়ে আজ সোমবার রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল এএসপি নূরে আলম এর নেতৃত্বে ঘটনাস্থলে পৌছে সুকৌশলে অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের সদস্য আবুবকর সিদ্দিক ওরফে রবিউল কে আটক করে।
এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যাব।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর