শনিবার , ২০ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবিতে শিবির সন্দেহে আটক ২

Paris
আগস্ট ২০, ২০১৬ ১১:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিবিরকর্মী সন্দেহে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার রাত ১১টার দিকে শহীদ হবিবুর রহমান হল থেকে তাদের আটক করা হয়। ছাত্রলীগের দাবি, এদের মধ্যে একজন বঙ্গবন্ধুকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছে।

 

আটককৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের রাজিবুল হাসান সৈকত ও রাজশাহী কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রথম বর্ষের আব্দুর রাজ্জাক। তারা দুজনেই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুরের জুঁই ছাত্রবাসে থাকত।

 

পুলিশ ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সৈকত, রাজ্জাকসহ ১০-১২ জন হবিবুর হলে ডাইনিং-এ খাওয়ার জন্যে আসে। এ সময় তাদের আচরণে সন্দেহ হলে হল শাখা ছাত্রলীগের সভাপতি মামুন-অর-রশীদ তাদের অতিথি কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশকে খবর দেয়। পরে জিজ্ঞাসাবাদ শেসে সৈকত ও রাজ্জাককে পুলিশে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, ‘আচরণে সন্দেহ হওয়ায় ১০-১২ জনেক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে দুইজনকে পুলিশের কাছে দেওয়া হয়েছে। এদের মধ্যে সৈকত বঙ্গবন্ধুকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য শেয়ার দেয়।’

 

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর সিল্কসিটি নিউজকে বলেন, ‘তাদেরকে শিবির সন্দেহে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর