শুক্রবার , ১৯ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পটুয়াখালীতে দুর্বৃত্তদের হাতে শিক্ষার্থী খুন

Paris
আগস্ট ১৯, ২০১৬ ১০:২৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পটুয়াখালী পৌর শহরের নিজ বাসভবনের মাত্র ২০০ গজ দূরে দুর্বৃত্তদের হাতে সবুজ হাওলাদার (১৭) নামে এক কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থী খুন হয়েছে।

নিহতের বাসভবন ও স্থানীয় পৌর কবরস্থানের মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

নিহতের বাবা মতিউর রহমান জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে তিনি তার মেজ ছেলে সবুজকে ফোন করে বাসায় আসতে বলেন। উত্তরে সবুজ জানায়, আমি টিউবওয়েলে হাত-পা ধুয়ে বাসায় ফিরছি। এর পর সবুজের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সবুজ রাতে আর বাসায় ফেরেনি।

শুক্রবার সকালে তার মৃতদেহ বাসার সামনে পৌর কবরস্থানের মধ্যে একটি ড্রেনে পাওয়া যায়। তিনি আরো জানান, সবুজ পটুয়াখালী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের নিয়মিত ছাত্র ছিল।

স্থানীয় কাউন্সিলর আব্দুল বারেক মিয়ার কাছ থেকে খবর পেয়ে সদর সার্কেল সহাকারী পুলিশ সুপার সাহেব আলী পাঠান ও সদর থানা অফিসার ইনচার্জ এসএম তারিকুলসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানান, নিহত সবুজের সঙ্গে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের ঘনিষ্ঠতা ছিল। সে নিজেও মাদক সেবন করত। তার নিয়মিত আড্ডা ছিল পুরাতন বাসস্ট্যান্ড এলাকার মাদকসেবীদের সঙ্গে।

সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেব আলী পাঠান জানান, শুক্রবার সকালে আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি। মৃতদেহ দেখে প্রাথমিকভাবে ধারণা হয়েছে, এটা খুন।

কারণ তার মুখম-লে রক্তসহ নানা আঘাতের চিহ্ন দেখা গেছে। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পাশাপাশি পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করা চেষ্টা করছে।

 

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি