শুক্রবার , ১২ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পদ্মা আন্তঃনগর ট্রেনের ২ পরিচালকের ওপর হামলায় বরখাস্ত ২

Paris
আগস্ট ১২, ২০১৬ ১১:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে পদ্মা আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের দুই পরিচালকের ওপর হামলার অভিযোগ উঠেছে। এঘটনায় ১৫ মিনিট রেল চলাচল বন্ধ ও রেল পুলিশের দুই সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ঈশ্বরদী বাইপাস স্টেশনে আজ শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১৫ মিনিট রেল চলাচল বন্ধ থাকে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

পশ্চিমাঞ্চল রেল সূত্রে জানা গেছে, ঈশ্বরদী বাইপাস স্টেশনের কয়েকজন যাত্রী বিনা টিকিটে ঢাকা থেকে পদ্মা আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে আসছিলেন। তাদের কাছে ট্রেনের পরিচালক ফারুক ও জিমি টিকিট চাইলে বাকবিতর্কের ঘটনা ঘটে। একপর্যায়ে বিনাটিকিটের যাত্রীরা তাদের দুজনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে ও পোশাক ছিঁড়ে ফেলে।

এ সময় রেলওয়ে পুলিশের সদস্যরা নির্লিপ্ত থাকেন বলে অভিযোগ উঠেছে। একপর্যায়ে ওই যাত্রীরা ঈশ্বরদী স্টেশনে নেমে যান। আর রেলওয়ে পুলিশের সদস্যরা তাদের নেমে যেতে সহযোগিতা করেন বলে অভিযোগ ট্রেনের দুই পরিচালকের।

পরবর্তীতে ট্রেনটি রাজশাহী এসে পৌঁছালে পরিচালক ফারুক ও জিমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে রেলওয়ে পুলিশের হাবিলদার গাজীউর রহমান ও কনস্টেবল হামিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রাজশাহী রেল স্টেশনের সুপারিনটেনডেন্ট জিয়াউর রহমান জানান, রেলওয়ে পুলিশের দুই সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় ১৫ মিনিট রেল চলাচল বন্ধ ছিল। বর্তমানে তা স্বাভাবিক রয়েছে। পদ্মা আন্তঃনগর ট্রেনটি সকাল সাড়ে ৭টার পরিবর্তে কিছুটা বিলম্ব করে পৌনে ৮টায় রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে গেছে।

স/আ

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর