বুধবার , ১০ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে বিনামূলে গাছের চারা বিতরন

Paris
আগস্ট ১০, ২০১৬ ১০:২৬ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:

‘অর্থ পুষ্ঠি স্বাস্থ্য চান দেশী ফল বেশী খান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মোহনপুরে  বৃক্ষ রোপন ও বিনামূলে গাছের চারা বিতরন করা হয়েছে । ইসলামী ব্যাংক কেশরহাট শাখার উদ্যেগে  পল্লাী উন্নয়ন  প্রকল্পের আওতায় বুধবার বিকাল ৪ টায় হাটরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ চারা বিতরন করা হয়।

অনুষ্ঠানে ইসলামী  ব্যাংকের  কেশরহাট শাখা ব্যবস্থাপক এফ.আর.এম. ওয়াসিউর রেজার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক লিঃ,রাজশাহী জোন,রাজশাহী এক্সজিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জোন প্রধান, ফয়জুল কবির।

তিনি তার বক্তব্যে বলেন, গাছ আমাদের অক্সিজেন দেয় গাছ তাই বেশী বেশী গাছের চারা রোপনের জন্য সকলের প্রতি আহবান জানান। পল্লী প্রকল্প কার্যক্রম ২০১০ সালে শুরু হয়ে  অধ্যবধি হত-দরিদ্রদের(ভিক্ষুকদের) পুনর্বাসন, শিক্ষা উপহার, নবজাতকদের উপহার, স্যানেটারী ল্যাট্রিন স্থাপনসহ পল্লী প্রকল্পের সদস্যদের দক্ষতা বৃদ্ধি লক্ষ্যে প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করে আসছেন।

আরডি এস প্রজেষ্ট অফিসার খসরু জ্জামান এ অনুষ্ঠান পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আঃ সামাদ, এস.পি.ও রাজশাহী জোন আবু সাঈদ আব্দুল্লা, ব্যাংকের কর্মকর্তা ও পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পরে বিদ্যালয় চত্তরে গাছের চারা রোপন করেন অতিথিবৃন্দ এবং পল্লী সদস্যদের মাঝে বিনামূলে গাছের চারা বিতরন করা হয়।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর