মঙ্গলবার , ৯ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গিবাদ বিরোধী শোভাযাত্রা ও মানববন্ধন অনুষ্ঠিত

Paris
আগস্ট ৯, ২০১৬ ১০:২৭ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলায় মঙ্গলবার জঙ্গিবাদ বিরোধী ,মানববন্ধন ও সভাশোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। স্কাউট সংগঠন পূণর্ভবা মুক্ত স্কাউট গ্রুপের আয়োজনে  গোমস্তাপুরে জঙ্গীবাদ বিরোধী শোভাযাত্রা ও মানববন্ধন অনুস্ঠিত হয় ।

 

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত এ মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।

 

এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্ত্বর থেকে বের হওয়া একটি শোভাযাত্রা রহনপুর শহর প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্ত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভে উপস্থিত স্কাউটদের জঙ্গিবাদ বিরোধী শপথ বাক্য পাঠ করান সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির, স্কাউট সংগঠনের সভাপতি হাবিবুর রহমান, সম্পাদক ইয়াহিয়া খান ও কোষাধ্যক্ষ সাজিদুল ইসলাম সবুজ প্রমুখ।

 

 

এদিকে ভোলাহাটে ঝাউবোনা মডেল টেকনিক্যাল এন্ড বিএম ইনষ্টিটিউটের উদ্দ্যোগে মঙ্গলবার জঙ্গিবাদ বিরোধী র‌্যালি,মানববন্ধন ও পথসভা করেছে।

 

এ উপলক্ষ্যে বিএম ইনষ্টিটিউটের সভাপতি আইয়ুব আলী মন্ডলের নেতৃত্বে একটি বিশাল র‌্যালি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেডিকেলমোড়ের চৌমাথায় পথসভায় মিলিত হয়। পথসভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ মোশাররফ হোসেন, প্রভাষক ফিরোজ আলম , আফজাল হোসেন, রেবিনা খাতুন, সেলিম রেজা, শিক্ষার্থীদের মধ্যে কামরুজ্জামান, সিয়াম, হাবিবুর রহমান সবুজ, জামিরুল ইসলাম
প্রমূখ।

 

ভোলাহাটে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গি বিরোধী আলোচনা সভা মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইয়াসমিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।‘জঙ্গীবাদ নিপাত যাক মানবতা মুক্তি পাক’-প্রতিপাদ্যে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, ইমাম, সাংবাদিক এবং সুধীজনদের নিয়ে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম, উপজেলা আ’লীগের সহসভাপতি ইয়াসিন আলী, সহসভাপতি আইয়ুব আলী, ইউপি চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, আব্দুল কাদের, মাজহারুল ইসলাম ও মো.আলাউদ্দিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার,কৃষি অফিসার আব্দুল ওয়াদুদ প্রমূখ।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর