কলেজছাত্রকে বাড়ি থেকে ডেকে এনে হত্যা

July 3, 2016 at 4:42 pm

index

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঝালকাঠির নলছিটিতে স্বজল মোল্লা নামে এক কলেজছাত্রকে বাড়ি থেকে ডেকে এনে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের মালুহার গ্রামের মালুহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত স্বজল মোল্লা বরিশাল সরকারি বিএম কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র।

গুলশানের বর্বরোচিত হামলার পর এমন ঘটনায় প্রশাসন ও সাধারণ মানুষের মাঝে ভীতি কাজ করছে। এ কলেজছাত্র হত্যার ঘটনার সঙ্গে কারা জড়িত এখন পর্যন্ত শনাক্ত করা যায়নি।

স্থানীয়রা জানিয়েছে, সকালে কয়েকজন দুর্বৃত্ত সজলকে বাড়ি থেকে ডেকে এনে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে মৃত ভেবে চলে যায়। পরে পথচারীরা রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে সজলের মৃতদেহ শেবাচিম হাসপাতালের মর্গে রয়েছে। দুপুরে ঝালকাঠি সিনিয়র সহকারী পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান, নলছিটি ওসি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন। গুলির কথা স্বীকার না করলেও ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করে পুলিশ।

ঝালকাঠি সিনিয়র সহকারী পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান বলেন, ‘সকালে বৃষ্টির মধ্যে সজলকে কে বা কারা কুপিয়ে মেরেছে তা এখনও জানা যায়নি। তবে সজল নিজে গুলিবিদ্ধ হওয়ার কথা উল্লেখ করে বলেছেন, আমার শরীরে গুলি আছে বের করেন। কিন্তু গুলি করার কোনো আলামত আমরা পাইনি।’

 

সূত্র: বাংলামেইল

Print