বাগাতিপাড়ায় বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও শোক দিবস পালিত

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ করে দিবসের কর্মসূচী পালন করা হয়।

এ উপলক্ষে শনিবার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। সকাল ৯ টায় উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মডেল থানা, উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠন। সেখানে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা শেষে বিশেষ মোনাজাত করা হয়।

পরে উপজেলা শিল্পকলা একাডেমী হল রুমে ইউএনও প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে এক আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

অন্যদের মধ্যে ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, কৃষি অফিসার মোমরেজ আলী, পুলিশ অফিসার মনিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউনুস আলী, জেলা পরিষদের মহিলা সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভানেত্রী ফরিদা পারভিন প্রমুখ।

শেষে উপজেলা চত্ত্বরে বৃক্ষ রোপন করা হয়। এছাড়া এ উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ মসজিদ মন্দিরে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। অন্যদিকে বাগাতিপাড়া পৌর যুবলীগসহ উপজেলার আওয়ামীলীগ ও বিভিন্ন অংগ সংগঠণ দিবসটি পালন করে।

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।