রাজশাহীতে করোনা ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
  • 28
    Shares
নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় এক জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনার উপসর্গ নিয়ে আরেক জনের মৃত্যু হয়েছে।তিনিও করোনা আক্রান্ত ছিলেন বলে আশঙ্কা করা হচ্ছে। তাই তার মরদেহ গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হয়নি।
ওই ব্যক্তির নাম শ্যামাপদ (৬৫)। নওগাঁ সদর উপজেলার পাড় নওগাঁয় তার বাড়ি। আর করোনায় মারা যাওয়া ব্যক্তির নাম তোফাজ্জল হোসেন (৫৮)। তার বাড়ি রাজশাহী নগরীর মালোপাড়া ভুবন মোহন পার্ক এলাকায়। পেশায় তিনি একজন ব্যবসায়ী ছিলেন। আর শ্যামাপদ ছিলেন গ্রাম্য চিকিৎসক।
শ্যামাপদের স্বজনরা জানান, প্রায় এক সপ্তাহ ধরে জ্বর-সর্দি-কাশিতে ভুগছিলেন শ্যামাপদ। তাই করোনার পরীক্ষা করাতে নওগাঁ সদর হাসপাতালে পাঁচদিন আগে নমুনা দেওয়া হয়। কিন্তু রিপোর্ট পাননি। এদিকে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাই বুধবার সন্ধ্যায় তাকে রামেক হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে করোনা ওয়ার্ডে তাকে রাখা হয়। সন্ধ্যায় তার নমুনাও সংগ্রহ করা হয়। কিন্তু রাত ২টার দিকে তিনি মারা যান। গ্রামে মরদেহ নিলে করোনা আতঙ্কে কেউ আসবে কি না এ চিন্তায় মরদেহ নিয়ে যাওয়া হয়নি। কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে বৃহস্পতিবার সকালে রাজশাহীতেই মরদেহ দাহ করা হয়।
রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, রাজশাহীর ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের করোনা পজিটিভ ছিল। তিনি বাড়িতেই আইসোলেশনে ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে হাসপাতালে আনা হয়। কিছুক্ষণ পরই তিনি মারা যান। কোয়ান্টাম ফাউন্ডেশন স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফনের ব্যবস্থা করছে বলেও জানান হাসপাতালের এই কর্মকর্তা।
স/আ
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।