প্রিমিয়ার ফুটবল লিগের উদ্বোধন আজ

July 20, 2016 at 7:59 pm

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

আজ বুধবার সন্ধ্যায় চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে জেবি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ ২০১৬ এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হয়।

উদ্বোধনী অনুষ্ঠান বিকাল ৪টায় শুরু হয়। সিটি মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন ও লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শিদীসহ উর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানের পর আগামী ২৪ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত দেশিয় ফুটবলের এই বৃহৎ আসরের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের ১৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরমধ্যে ২৭ জুলাই খেলায় একদিনের বিরতি থাকবে।
চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা সূত্র জানায়, প্রতিদিন বিকাল ৪টা ও সন্ধ্যা ৭টায় দুটি করে ম্যাচ শুরু হবে। ২৫ জুলাই দ্বিতীয় দিনে বিকাল ৪টায় ঢাকা আবাহনীর বিরুদ্ধে খেলতে নামবে চট্টগ্রাম আবাহনী।

আর ২৪ জুলাই উদ্বোধনী দিনে শেখ জামাল-আরামবাগ সংঘ এবং শেখ রাসেল-উত্তরা বারিধারা ক্লাব প্রতিদ্বন্ধিতা করবে। উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তারা কুচকাওয়াজে যোগ দেবেন।

এরপর কনসার্টে জনপ্রিয় শিল্পী মমতাজ বেগম, ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুসহ শীর্ষস্থানীয় ব্যান্ডদল অংশ নেবে।এদিকে এ লিগ নির্বিঘ্নে পরিচালনার লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনী ব্যাপক পরিকল্পনা নিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানের একশ টাকার টিকেট বিক্রি গতকাল থেকে শুরু হয়। আজ বিকাল ৫টা থেকে স্টেডিয়ামের গেট খুলে দেয়া হয়েছে বলে ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের পক্ষ থেকে জানানো হয়েছে।

Print