বাগমারায় সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়ার উদ্যোগে ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
  • 206
    Shares
বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ডিএম জিয়াউর রহমানের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ রোববার বেলা সাড়ে এগারোটায় হাটগাঙ্গোপাড়া এলাকায় ২০০ জন হতদরিদ্রদের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক কে ৪ কেজি চাল, ১ কেজি আলু এবং ১ কেজি পেঁয়াজ দেয়া হয় ।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি ডি.এম জিয়াউর রহমান জিয়া এবং ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের সহযোগিতায় এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে ।
এ সময় ডিএম জিয়াউর রহমান জিয়ার সাথে উপস্থিত ছিলেন আউচপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল করিম টুটুল, প্রভাষক মাসুদ রানা, দপ্তর সম্পাদক জুয়েল রানা, ৬ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, আউচপাড়া ইউনিয়ন যুবদল সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, ৬ নং ওয়ার্ড যুবদল সভাপতি সাজেদুর রহমান সাজু, সাধারণ সম্পাদক বকুল হোসেন, ইউনিয়ন ছাত্রদল সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সস্পাদক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক মুনতাজুর রহমান প্রমুখ।
স/আর
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।