মোদীকে ‘বাজে রাজনীতিবিদ’ বললেন মমতা

November 25, 2016 at 8:08 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নোট বাতিল ইস্যুতে ক’দিন ধরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে আসছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এর জবাবে শুক্রবার (২৫ নভেম্বর) সংসদে (লোকসভা) বিরোধী রাজনীতিকদের ‘দুর্নীতিপরায়ণ’ ও ‘কালো টাকার ওপর আঘাতে শোকাহত’ বলেন প্রধানমন্ত্রী।

 

এতে আরও চটে গেছেন মমতা। দুপুরেই টুইট করে মোদীকে তোপ দেগেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। রীতিমতো চাঁছাছোলা ভাষায় বলেছেন, মোদী অত্যন্ত বাজে একজন রাজনীতিবিদ এবং আরও কারাপ প্রশাসক।

 

পৌনে ৩টার দিকে মমতা তার টুইটারের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে করা টুইটে বলেন, “মোদীজি তার সব বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন। তিনি অত্যন্ত বাজে একজন রাজনীতিবিদ এবং অত্যন্ত খারাপ একজন প্রশাসকও। তিনি মিথ্যা বলছেন। সব বিরোধীরা ঐক্যবদ্ধ এবং আপনি (মোদী) বিভক্ত।”৫০০ ও ১০০০ রুপির নোট বাতিল ইস্যুতে কেন্দ্রীয় সরকারকে গত কয়েকদিন ধরেই তোপ দাগছে তৃণমূল, আম আদমি, কংগ্রেসসহ বিরোধীরা। সমালোচনার তীর ছোঁড়া হতে থাকে সংসদেও।

 

বিরোধী দলগুলোর অভিযোগ, মোদী সরকার খামখেয়ালি করে এ সিদ্ধান্ত নেওয়ায় জনগণের ভোগান্তি শুরু হয়েছে। নোট বদলকে কেন্দ্র করে ব্যাংকগুলোতে অচলাবস্থার তৈরি হয়েছে। চিকিৎসা ও পর্যটনেও ধাক্কা লেগেছে।

 

জবাবে শুক্রবার মোদী লোকসভায় বলেন, কেন্দ্রের এই তাৎক্ষণিক সিদ্ধান্তে সমস্যায় পড়েছেন বিরোধীরা। সমালোচক বিরোধীদের ‘দুর্নীতিপরায়ণ’ আখ্যা দিয়ে প্রধানমন্ত্রী বলেন, নোট বাতিলের সিদ্ধান্তে তারা রুপি নিয়ে ঝামেলায় পড়ে গেছেন বলেই এই চিৎকার-চেঁচামেচি।

সূত্র: বাংলা নিউজ

Print