টার্গেট পূরণ না হওয়া পর্যন্ত অভিযান চলবে: ওবায়দুল কাদের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শুধু পাপিয়া নয়; অপকর্মে যারা জড়িত তারা নজরদারিতে আছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসব অপকর্মের পেছনে যারা কলকাঠি নাড়ছেন তারাও রেহাই পাবেন না বলে হুশিয়ারি দিয়েছেন তিনি।

পাপিয়াদের পেছনের ব্যক্তিরাও নজরদারিতে আছেন উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পাপিয়াদের পেছনে যারা আছেন তারাও নজরদারির বাইরে নয়। টার্গেট পূরণ না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

শনিবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের যে কোনো প্রান্তেই হোক- যদি দলের লোকজন অপকর্ম, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের সঙ্গে জড়িত থাকেন, তাহলে রেহাই পাবেন না। ইতিমধ্যে সবাই নজরদারিতে চলে এসেছেন। থেমে থেমে তাদের বিরুদ্ধে অভিযান চলবে।

খালেদা জিয়া জামিন খারিজ হওয়ার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ করার বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপি কার বিরুদ্ধে বিক্ষোভ করছে? তারা বিক্ষোভ করছে আদালতের বিরুদ্ধে। এ বিক্ষোভ কোনো রাজনৈতিক নেতাদের বা দলের বিরুদ্ধে নয়। এটা আদালতের বিরুদ্ধে বিএনপির একটা অঘোষিত কর্মসূচি।

বিদ্যুৎ ও পানির দাম বাড়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সামনে গরমের সিজন। আমরা বিদ্যুৎ ব্যবস্থা নিরবচ্ছিন্ন করতে চাই, প্রত্যেক ঘরে বিদ্যুতের আলো জ্বালাতে চাই। যেন মানুষ কষ্ট না পায়। এ ছাড়া সরকার বিদ্যুতে যেমন ভর্তুকি দিচ্ছে, পানিতেও ভর্তুকি দিতে হচ্ছে। এ জন্যই কিছুটা দাম বাড়ানো হয়েছে। তাই একটু কষ্ট হলেও জনগণ এর সুবিধা পাবে।

Print