সৌরভের চরিত্রে অভিনয় করছেন হৃতিক!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সৌরভ গাঙ্গুলীকে নিয়ে বলিউডপাড়ায় আলোচনা তুঙ্গে। শোনা যাচ্ছে, তাকে নিয়ে বায়োপিক নির্মিত হচ্ছে। তার চরিত্রে অভিনয় করতে পারেন হার্টথ্রব হৃতিক রোশন। তিনি ভারতীয় ক্রিকেট কিংবদন্তিরও পছন্দের নায়ক।

সম্প্রতি এ নিয়ে করণ জোহরের সঙ্গে একপ্রস্ত আলাপ হয়েছে সৌরভের বলে গুঞ্জন ছড়িয়েছে। বলিউডের জাঁদরেল নির্মাতার সঙ্গে সাক্ষাতের কথা স্বীকার করেছেন খোদ সৌরভ নিজেই। তবে বায়োপিকের কথা অস্বীকার করেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট।

মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যমকে সৌরভ বলেন, করণের সঙ্গে আমার মিটিং হয়েছে ঠিকই। তবে সেটি একেবারেই ব্যক্তিগত। আমার বায়োপিক নিয়ে তার সঙ্গে কোনো আলোচনা হয়নি।

তবে সৌরভ যতই অস্বীকার করুন, তার ভক্ত-সমর্থকরা কিন্তু আশাবাদী। সে ক্ষেত্রে তিন মহারথী মহেন্দ্র সিং ধোনি, মোহাম্মদ আজহারউদ্দিন, কপিল দেবের পর সৌরভের লড়াইয়ের কথাও বড় পর্দায় উঠে আসবে।

গেল বছর একতা কাপুরের ডিজিটাল প্ল্যাটফর্মে তৈরি হতে পারে সৌরভের বায়োপিক বলে শোনা গিয়েছিল। তবে পরে অর্থাৎ এখন থেকে মাস দুয়েক আগে ভারতীয় ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক জানান, বায়োপিক হলে হৃতিকই তার প্রথম পছন্দ। করণ কোন সিদ্ধান্ত নেন এখনই তা-ই দেখার অপেক্ষা।

Print