সাংবাদিক পাপ্পুর ওপর হামলাকারীদের শাস্তি দাবি রাজশাহী ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের

প্রেস বিজ্ঞপ্তি:

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে আওয়ামী লীগের সম্মেলনে পেশাগত দায়িত্ব পালনকালে সময় টিভির রাজশাহী ব্যুরো প্রধান হাবিবুর রহমান পাপ্পুর ওপর হামলা এবং ক্যামেরা ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নেতৃবৃন্দ।

বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নেতৃবৃন্দ পাপ্পুর ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

শনিবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন রাজশাহী শাখার সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক সামাদ খান, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম তোতা, নির্বাহী সদস্যসহ কমিটির সকল নেতৃবৃন্দ পাপ্পুর উপর এই হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন।

বিবৃতিতে বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নেতৃবৃন্দ বলেন, সময় টিভির সাংবাদিক পাপ্পুর ওপর হামলার ঘটনাটি রাজনৈতিক সংস্কৃতির পরিপন্থী। পেশাগত দায়িত্ব পালনকালে একজন গণমাধ্যমকর্মীর ওপর হামলা এবং তার ক্যামেরা ভাংচুরের ঘটনার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সেই সাথে অবিলম্বে পাপ্পুর উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

অন্যথায় অন্যান্য সাংবাদিক সংগঠনের সাথে একাত্বতা প্রকাশ করে বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নেতৃবৃন্দও কঠোর আন্দোলন কর্মসূচি দিতে বাধ্য হবে।

স/অ

Print