তাহেরপুর পৌর আ.লীগের কাউন্সিলে দু’গ্রুপের সংঘর্ষ,সময় টিভির ক্যামেরা ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক:
তাহেরপুর পৌর আওয়ামী লীগের কাউন্সিলে দু’গ্রুপের সংঘর্ষ সময় টিভির ক্যামেরা ভাঙচুরের ঘটনা ঘটে। স্থানীয় এমপি এনামুল হক ও পৌর মেয়র আবুল কালাম আজাদ গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
শনিবার দুপুর একটার দিকে এ হামলার সময় ছবি তুলতে গেলে সময় টিভির ক্যামেরা পারসন হাবিবুর রহমান পাপ্পু ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করা হয় এবং তাদের উপর হামলা করা হয়।
হামলার শিকার সময় টিভির ক্যামেরাপার্সন হাবিবুর রহমান পাপ্পু জানান, দুপুর ১২ টার দিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতারা পৌঁছালে চরমপন্থী গ্রুপের নেতা আর্ট বাবু তার লোকজন নিয়ে সম্মেলনস্থলে পৌঁছেন। এ সময় পৌর মেয়র কালামের লোকজন আর্ট বাবু সম্মেলনস্থলে কেন পৌঁছলো তা নিয়ে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তারা আর্ট বাবুর লোকজনের উপর হামলা করে।এসময় হামলার ছবি তুলতে গেলে সময় টিভির ক্যামেরা কেড়ে নিয়ে ভাঙচুর করা হয় এবং সাংবাদিকদের উপর হামলা করা হয়।
সম্মান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কমিটির সভাপতি মেরাজ মোল্লা, রাজশাহী জেলার সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াদুদ দারা, যুগ্মসম্পাদক আইনুদ্দীন ও স্থানীয় এমপি এনামুল হক। তাদের উপস্থিতিতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স/স্ব
Print