এ কেমন খেলা খেলছেন নেইমার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কোথায় হালকা চোট থেকে সেরে ওঠার চেষ্টা করবেন, সেটা না করে নেইমার চলে গেছেন জার্মানির ডুসেলডর্ফে একটা ফ্যাশন শোতে

পিএসজির কোচ, কর্মকর্তা আর সমর্থকদের খেপিয়ে তুলে যেন আদিম একটা আনন্দ পান নেইমার। তা না হলে বারবার কেন তাঁদের খেপিয়ে তোলার মতো কাজ করবেন!

২০১৭ সালে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখানোর পর থেকেই মাঠে আর মাঠের বাইরের বিভিন্ন ঘটনায় বিতর্কের জন্ম দিয়ে খবরের শিরোনাম হয়ে চলেছেন নেইমার, যার সর্বশেষ উদাহরণ গত পরশুর। এমনিতেই চোটের কারণে তাঁর চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে আগামী মঙ্গলবার বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে খেলা নিয়ে শঙ্কা আছে এই ব্রাজিল তারকার। কোথায় হালকা চোট থেকে ওই ম্যাচের আগে সেরে ওঠার চেষ্টা করবেন, সেটা না করে তিনি চলে গেছেন জার্মানির ডুসেলডর্ফে একটা ফ্যাশন শোর অনুষ্ঠানে।

ডুসেলডর্ফের ওই অনুষ্ঠানে ব্রাজিলিয়ান মডেল ইজাবেল গুলারসহ অন্য অতিথিদের সঙ্গে নেচেগেয়ে বেশ ভালো সময় কেটেছে নেইমারের। গুলারের সঙ্গে তাঁর নাচানাচির সেসব ছবি বিভিন্ন সংবাদমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে দেখে চটেছেন পিএসজির সমর্থকেরা। ফলে ক্লাবটির কোচ–কর্মকর্তা আর ফ্রান্সের সংবাদমাধ্যম আবারও বিরক্ত হয়েছে। ফরাসি দৈনিক লা পারিসিয়েন তো গুলারের সঙ্গে তাঁর নাচের একটি ছবি দিয়ে শিরোনাম করেছে, ‘এ কেমন খেলা খেলছেন নেইমার?’

নেইমারের ডুসেলর্ডফের যাওয়ার বিষয়টি নিয়ে কোচ টমাস টুখেল এখনো কোনো মন্তব্য করেননি। তবে নেইমারের উদ্দাম পার্টি–জীবন নিয়ে তিনিও বেশ বিরক্ত। নঁতের বিপক্ষে ফ্রেঞ্চ লিগের ম্যাচের আগের রাতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের আয়োজন করা জাঁকজমকপূর্ণ জন্মদিনের পার্টি নিয়ে বিরক্তি সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করেছিলেন টুখেল। জন্মদিনের ওই পার্টিতে চোটও পেয়েছিলেন নেইমার। নঁতের বিপক্ষে ম্যাচটিতে তাই খেলা হয়নি তাঁর। খেলতে পারেননি লিওঁর বিপক্ষে পরের ম্যাচটিতেও।

Print