রাজশাহীতে ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টায় মাস্টাস সেফ এর ইভেন্ট ম্যানেজমেন্টে বাংলাদেশ ব্যাংক মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক, উন্নয়ন ও আইসিটি) এএনএম মঈনুল ইসলাম। তিনি বলেন, বাংলাদেশ এখন বিশ্ব চ্যাম্পিয়ন। এই সাফল্য আমাদের ধরে রাখতে হবে। সর্বোচ্চ ট্রফি অর্জনে এগিয়ে জেতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ব্যাংকার্স ক্লাবের সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. সুলতান মাসুদ আহম্মেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, ক্লাবের ক্রীড়া সম্পাদক নূরুল হাবিব, ক্লাবের সাধারণ সম্পাদক আলী হয়দার মুর্তুজা।

ব্যাংকার্স ক্লাব সূত্রে জানা গেছে, ২০১৪ সাল থেকে এই টুর্নামেন্ট শুরু হয়। সপ্তম বারের মতো এবছর ৩২টি ব্যাংকের মোট ২৪টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে।

এদিকে, দিনব্যাপি ক্রিকেট টুর্নামেন্টে ১৪টি দলের খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় রূপালী ব্যাংক ১১ রানে জীয় হয়েছে। প্রথমে ব্যাট করে রূপালী ব্যাংক ৯ উইকেট হারিয়ে ১০৪ রান করে। জবাবে প্রাইম ব্যাংক ১০ উইকেট হারিয়ে ৯৩ রান সংগ্রহ করে।

ন্যাশনাল ব্যাংক ২০৩ রানে জয়ী হয়েছে। এর মধ্যে ন্যাশনাল ব্যাংক ৩ উইকেট হারিয়ে ২৫৫ রান করে। জবাবে মার্কেনটাইল ব্যাংক ১০ উইকেট হারিয়ে ৫২ রান করেছে।

এনসিসি ব্যাংক ১৩১ রান করে ১০ উইকেটের বিনিময়ে। জবাবে ব্যাংকার্স ক্লাব ১৩১ রান করে ৬ উইকেটে। ম্যাটি টাই হয়েছে। অপর খেলায় পূর্বালী ব্যাংক ৭ রানে জয়ী হয়েছে। খেলায় পূর্বালী ব্যাংক ৬ উইকেটে ১৩৬ রান করে। জবাবে ১২৯ রানে অলআউট হয়ে যায় সাউথইস্ট ব্যাংক।

এদিকে, ইসলামী ব্যাংক ১০ উইকেট হারিয়ে ৩৬ রান করে। জবাবে ১ উইকেটে এনআরবিসি ব্যাংক ৩৯ রান করে। এনআরবিসি ব্যাংক ৯ উইকেটে জয়ী হয়।

অপর খেলায় বাংলাদেশ ব্যাংক ১২৬ রানে জয়ী হয়। বাংলাদেশ ব্যাংক ৯ উইকেট হারিয়ে ১৭২ রান করে। জবাবে ইউসিবি ব্যাংক ১০ উইকেট হারিয়ে ৪৫ রান করে।

অন্য খেলায় ব্রাক ব্যাংক ১৪৯ রানে জয়ী হয়। ব্রাক ব্যাংক ২২৯ রান করে ৬ উইকেটের বিনিময়ে। জবাবে সিটি ব্যাংক সবকটি উইকেট হারিয়ে মাত্র ৮০ রান সংগ্রহ করে।

স/অ

Print