৩ দিন ধরে কর্মবিরতিতে বাগাতিপাড়ার ইউএনও-এসিল্যান্ড অফিসের কর্মচারীরা

পদবী পরিবর্তন এবং বেতন গ্রেড উন্নীতের দাবি

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় সচিবালয়ের ন্যায় পদবী পরিবর্তন এবং বেতন গ্রেড উন্নীত করার দাবিতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও ভূমি অফিসের কর্মচারীরা তিন দিন ধরে কর্মবিরতি পালন করছেন।

এসব দপ্তরের ১৩ থেকে ১৬ গ্রেডের কর্মচারীরা তৃতীয় দিনের মতো আজ বুধবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করেন। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে গত ২০ জানুয়ারী থেকে প্রথম দুই দিন দুই ঘন্টা এবং তৃতীয় দিন থেকে তারা তিন ঘন্টার কর্মবিরতি পালন করছেন।

কর্মবিরতিতে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি কার্যালয়ের নাজির দ্বীজেন কর্মকার, ইউএনও অফিসের সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর জীবন কৃষ্ণ দাস, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক সেলিম রেজা প্রমুখ।

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর জীবন কৃষ্ণ দাস জানান, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী পদবী পরিবর্তন ও বেতন বৈষম্য দূর করার দাবি বাস্তবায়নের লক্ষ্যে ৩ মাসের কর্মসূচি ঘোষনা করেছে। ঘোষিত এ কর্মসূচীর তৃতীয় দিনে তিন ঘন্টার কর্মবিরতি পালন করা হয়েছে।

তিনি বলেন, বিভাগীয় কমিশনার অফিস, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসের ১৩ থেকে ১৬ গ্রেডে অবস্থানকারী কর্মচারীরা তাদের এসব দাবি জানিয়ে আসছেন।

স/অ

Print