পত্নীতলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রবীণ ও প্রতিবন্ধীদের মাঝে বিএসডিও’র কম্বল বিতরণ

পত্নীতলা প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলায় বুধবার বিকেল ৩ টায় কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রবীণ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। স্থানীয় বেসরকারি উন্নয়ন সংগঠন বরেন্দ্রভূমি সমাজ উন্নয়ন সংস্থা (বিএসডিও)’র সহযোগিতায় ইউনিয়ন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বিষয়ক অতিরিক্ত ষ্ট্যান্ডিং কমিটির উদ্যোগে এই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন সরকার উপস্থিত থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রবীণ ও প্রতিবন্ধী ৩০জন নারী-পুরুষের হাতে কম্বল তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, ইউপি সচিব ফোরকান আলী, বিএসডিও’র কর্মসূচী সমন্বয়কারী আতাউর রহমান, প্রজেক্ট কো-অর্ডিনেটর আবু হেনা মোহাম্মদ ফিরোজ, ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও ইউনিয়ন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বিষয়ক অতিরিক্ত ষ্ট্যান্ডিং কমিটির সদস্যবৃন্দ। বিএসডিও দাতা সংস্থা ইউকেএআইডি’র অর্থায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় পত্নীতলা ও কৃষ্ণপুর ইউনিয়নে ৩বছর মেয়াদী ‘ডিগনিটি এন্ড লিডারশীপ ডেভেলপমেন্ট অব ইথনিক মাইনোরিটি প্রজেক্ট’ বাস্তবায়ন করছে।

এর আগে সকাল ১১টায় পত্নীতলা ইউনিয়নে প্রবীণ ও প্রতিবন্ধীদের মাঝে ৩০পিছ কম্বল বিতরণ করা হয়েছে বলে বিএসডিও সূত্রে জানা গেছে।

স/অ

Print