রাজশাহীর জয়ে নগরীতে আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর জয়ে আনন্দ মিছিল করেছে নগরবাসী। বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগে খুলনাকে হারিয়ে রাজশাহী প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় নগরীতে আনন্দ মিছিল করেছে ক্রিকেটপ্রেমী শতশত ভক্তরা। শীত উপেক্ষা করে আতশবাজি ফোটানোসহ, ঢাক-ঢোল নিয়ে আনন্দ মিছিল করতে রাস্তায় নেমে পড়ে ক্রিকেটপ্রেমীরা।

খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে রাজশাহীর আকাশে উড়তে থাকে আতশবাজি এসময় চিৎকার-চেচামেচি করে জয়োৎসব করতে থাকে নগরবাসী। এদিকে রাজশাহী খুলনার ম্যাচে কেন্দ্র করে নগরীতে বড় পর্দায় খেলা দেখতে থাকেন ক্রিকেটপ্রেমীরা। এর বাইরে টিভির সামনে বসে রাজশাহীর খেলা উপভোগ করতে থাকেন নগরবাসী।

ঢাকা থেকে ২৭০ কিলোমিটার দূরে অবস্থিত রাজশাহী নগরীর টিভি এবং বড় পর্দার সামনে বসেই মাঠের ক্রিকেটারদের সমর্থন যোগাতে থাকেন চিৎকার চেঁচামেচি করে ভক্তরা। এই নগরবাসীর সমর্থন যেন পৌঁছে এন্ড্রু রাসেলের নেতৃত্বে রাজশাহী রয়েলসের বাহিনীর কানে। শেষ পর্যন্ত সমর্থকদের জয়টাও উপহার দেন এন্ড্রু রাসেল বাহনী। আর তাতেই আনন্দে মেতে ওঠেন গোটা রাজশাহীবাসী।

বিপিএল থেকে বঙ্গবন্ধু প্রিমিয়ারলীগে এই প্রথম শিরোপা জেতা রাজশাহী টিমকে অভিনন্দন জানাতে রাজশাহী নগরবাসীও বিন্দুমাত্র দেরি করেনি। খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই বিজয় মিছিল নিয়ে রাস্তায় নামেন রাজশাহীবাসী।

Print