পুঠিয়া-তাহেরপুর সড়কে দুর্ঘটনায় পল্লী বিদ্যুতের কর্মচারী আহত

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া-তাহেরপুর সড়কে নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পল্লী বিদ্যুতের কর্মচারী আবু তালেব (৩৫) গুরুতর আহত হয়েছেন।

তাকে তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরন করেন। তার মুখোমন্ডল ও পায়ে গুরুতর আঘাত লাগে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আজ বুধবার (১৫ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত আবু তালেব (৩৫) চাপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা তিনি নাটোর পল্লী বিদুৎ সমিতি-১ এর পুঠিয়া জোনাল অফিসে মিটার রিডিং পদে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুঠিয়া তাহেরপুর সড়কের গন্ডোগোহালী নামক এলাকায় পুঠিয়াগানী গরুবাহী নসিমনের সঙ্গে তাহেরপুরগামী মোটরসাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহীর মুখোমন্ডল ও পায়ে আঘাত লেগে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত তালেব পল্লী বিদুৎ এর মিটার রিডিং পদে কর্মরত বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া জোনাল অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার মারফত আলী জানান, তিনি মিটার রিডিং করতে বের হয়ে দুর্ঘটনার স্বীকার হন। তাকে উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রামেক হাসপাতালে প্রেরন করেন।

তিনি জানান, তার মাথা মুখোমন্ডল ও পায়ে আঘাত লেগেছে। এখনও তিনি আশঙ্কামুক্ত নয় বলেও জানান এ কর্মকর্তা।

স/অ

Print