শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে রুয়েটে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক:

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) কর্তৃপক্ষ। দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করতে প্রথম প্রহরে রুয়েটের শহীদদের সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সেখের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন, দোয়া করা এবং মোমবাতি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে প্রথম প্রহরের কর্মসূচি শেষ হয়। এছাড়াও বাদ যোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে শহীদ বুদ্ধিজীবিদের স্মরণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সেখ, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. সেলিম হোসেন, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোশাররফ হোসেন, পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. রবিউল আওয়াল, পরিচালক গবেষণা ও সম্প্রসারণ প্রফেসর ড. ফারুক হোসেন, পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন প্রফেসর ড. মিয়া জগলুল সাদাত, যানবাহন শাখার ইনচার্জ ড. ওয়াহেদুল ইসলাম তুষার, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের ইনচার্জ ড. মোঃ আলী হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশিদ, আবু সাঈদ, রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি দিলীপ কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, সহ-সভাপতি মোঃ রোকনুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী হারুন অর রশিদ, রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড় সহ বিভাগীয় প্রধানবৃন্দ, হলসমূহের প্রভোস্টবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print