রাজশাহীতে দুই বাসের চাপায় নিহত মোটরসাইকেল আরোহীর পরিচয় পাওয়া গেছে

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নগরীর উপকণ্ঠ কাটাখালীর বাংলাট্রাক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, নাটোরের বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের কালুর ছেলে আব্দুল হাদি (১৮) ও একই গ্রামের আব্দুল ওয়াহেবের ছেলে পাপলু হোসেন (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছন, রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসক সালেহ মাহমুদ রাজি। তিনি বলেন, ঘটনার পরে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে একজনের।

অন্যদিকে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডের একজন ইন্টার্ন চিকিৎসক জানান, এই ওয়ার্ডে আনার পরে অপর একজনকে মৃত ঘোষণা করা হয়। তার ডান পা ভেঙে গেছে মাথা ও মুখে বড় ধরনের জখম হয়েছে। অতিরিক্ত জখমেই তিনি মারা গেছেন। এছাড়াও শরীর থেকে রক্তক্ষরণও হয়েছে বিপুল।

কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হয়। এরপর চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা দুজনেই মোটরসাইকেলযোগ রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কাটাখালির বাংলা ট্র্যাকের সামনে দুটি বাস ওভার পাশিং করার চেষ্টা করছিলো। এসময় মাঝখানে পড়ে চাপা খান মোটরসাইকেল আরোহী পাপন ও আব্দুল হাদি। এতে দুজনেই গুরুতর আহত হন। এরপর বাংলা ট্র্যাকের প্রশিক্ষণর্থীরা ও কাটাখালি থানা পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

স/আ

Print