বাগমারার নরদাশ ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ

হাট গাঙ্গোপাড়া (বাগমারা) প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ রোববার (৮ ডিসেম্বর) সকাল দশটায় নরদাশ ইউনিয়নে চেয়ারম্যান মো. মতিউর রহমান মতিন নিজ হাতে পরিষদ চত্বরে এ কার্যক্রম পরিচালনা করেন।

জানা গেছে, নরদাশ ইউনিয়নের ৩৬৫ জন গরীব অসহায় শীতার্ত মানুষের মধ্যে প্রত্যেকের হাতে একটি করে কম্বল তুলে দেওয়া হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ২০১৯-২০২০ অর্থবছরের শীতার্ত জণগনের মাঝে বিনামূল্যে বিতরণের জন্য কম্বল উপ বরাদ্দের অংশ হিসাবে বাগমারার ১৬টি ইউনিয়ন ২টি পৌরসভা এতিমখানা ও প্রতিবন্ধী গরীব দুঃখী ও অসহায় মানুষের জন্য মোট ৯ হাজার ৯৩০টি কম্বল বরাদ্দ দেওয়া হয়।
তার মধ্যে নরদাশ ইউনিয়নের জন্য বরাদ্দ করা হয়েছে ৩৬৮টি কম্বল। কম্বলগুলো সুষ্টুভাবে বিতরণের জন্য নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান মো. মতিউর রহমান (মতিন) তার সদস্যদের মাধ্যমে ইউনিয়নের হতদরিদ্র মানুষের একটি তালিকা তৈরী করে সে অনুযায়ী কম্বল বিতরণ করেন।

এসময় কম্বল প্রত্যাশীদের দীর্ঘ লাইনে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে কম্বল নেন। কোয়ালীপাড়া গ্রামের মজের আলী, সোলাইমান, চন্ডিপুর গ্রামের কছির উদ্দিনসহ আরো অনেকেই শীতবস্ত্র হাতে পাওয়ার পর খুশি হন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পরিষদের সদস্য ও সাবেক ইউপি, চেয়ারম্যান মাস্টার মো: আ: রশিদ, ইউপি সচিব আনরুজ্জামান, ইউপি সদস্য সেলিম রেজা, আয়েন উদ্দিন, কাজেম আলী, মহিলা সদস্য আলতাফুন বিবি, শেফালি বিবি, গ্রাম পুলিশ জাহাঙ্গীর আলম, আ. রাজ্জাক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

স/শা

Print