জামায়াত-শিবিরের আখড়া শেখ হাসিনার নেতৃত্বে নির্মূল সম্ভব হয়েছে: রাজশাহীতে নানক

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, রাজশাহী বাংলা ভাই ও জামায়াত-শিবিরের আখড়া হিসেবে পরিচিত হলেও শেখ হাসিনার নেতৃত্বে তা নির্মূল করা সম্ভব হয়েছে। আগামীতে যাতে এদের উত্থান না ঘটে সেদিকে তৃণমূল নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

আজ রোববার দুপুরে রাজশাহী জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি।

আ.লীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা সবাই শেখ হাসিনার লোক। তৃণমূলের সকলকে এক হয়ে কাজ করতে হবে। আগামীতে যারা আ.লীগ এর নেতৃত্বে আসবেন তাদের হাত ধরে কাজ করতে হবে। এই আ.লীগের নেতারা প্রমাণ করেছেন বঙ্গবন্ধু কন্যা আমাদের জীবনের চেয়েও প্রিয়। তাই তো এ নেতারা ঢাল তৈরী করে তাকে রক্ষা করেছিলেন গ্রেনেড হামলার দিন। নাহলে তাকে সেদিন মৃত্যুকোলে ঢলে পড়তে হতো।

নানক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যা করার পর আমরা কোনোদিন ভাবিনি আ.লীগ ক্ষমতায় আসতে পারবে। ভাবিনি কোনোদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন। ভাবিনি কোনোদিন জয় বাংলা স্লোগান দিতে পারবো। রাজনীতি করি, এমন একটি রাজনীতি করছি, এমন একটি সম্মেলন করছি, যে সম্মেলনটির জেলায় ৯টি উপজেলা, ৭২টি ইউনিয়ন, ১৪টি পৌরসভা, ২৫ লাখ মানুষ রয়েছে। এটি একটি ঐতিহাসিক সম্মেলন বলে উল্লেখ করেন তিনি।

 

স/শা

Print