রাজশাহীতে মৎস্য অধিদপ্তরের মহাপরিচালকের মতবিনিমিয়

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মৎস্য অধিদপ্তরের উর্দ্ধতন কর্তৃপক্ষ, স্থানীয় মৎস্য চাষী, মৎস্য খাদ্য পরিবেশক এবং ফিড মিল কর্তৃপক্ষের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পবা উপজেলার দামকুড়ায় অবস্থিত এসিআই গোদরেজ এগ্রোভেট (প্রাঃ) লিমিটেড ফিফিড মিলে সভাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ।

সভায় অন্যান্যের মধ্যে মৎস্য অধিদপ্তরের পরিচালক রনজিৎ কুমার পাল, রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক হাসান ফেরদৌস সরকার, রাজশাহী জেলা মৎস্য কর্মকর্তা অলোক কুমার সাহা, পবা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বকর সিদ্দিক, এসিআই গোদরেজ এগ্রোভেট (প্রাঃ) লিমিটেডের মহাব্যবস্থাপক মোহাম্মদ নজরুল ইসলাম, সিরাজগঞ্জ ফিড মিলের কারখানা প্রধান নিলাদ্রী ভট্টাচার্য ও রাজশাহী ফিড মিলের উপ-ব্যবস্থাপক শেখ আব্দুল হাফিজ আর-রাজী, রাজশাহীর পারিলা এলাকার মৎস্য চাষী সোহরাব হোসেন, নাটোরের সিংড়া এলাকার মৎস্য চাষী বাবুল হোসেন ও রাজশাহী সদরের মৎস্য খাদ্য পরিবেশক শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

সভায় মৎস্য সেক্টরের বিভিন্ন সমস্যা ও তার সমাধানে বিভিন্ন সুপারিশ তুলে ধরা হয়। মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সমস্যা সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

সভা শেষে মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক এসিআই গোদরেজ ফিড মিল পরিদর্শন করেন ও কারখানার সার্বিক অবকাঠামো, পরিবেশ ও কার্যক্রমের প্রশংসা করেন।

স/অ

Print