খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজশাহীতে যুবদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজশাহীতে বিক্ষোভ সমাবেশ করেছে রাজশাহী মহানগর যুবদল । আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় নগরীর মালোপাড়া সংলগ্ন মহানগর বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সকালে বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে গেলে পুলিশ তাতে বাধা প্রদান করে। পরে  কার্যালয়ের সামনেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল। তিনি বলেন, সরকার একের পর এক চল চাতুরী করে অনৈতিকভাবে অত্যাচার করে যাচ্ছে। আজ সাধারণ মানুষের মত প্রকাশের অধিকারটাও ছিনিয়ে নিয়েছে। দেশের সাবেক প্রধানমন্ত্রীর উপর যে হারে অযাচিত অন্যায় করা হচ্ছে তাতে সারা বিশ্বের কাছে দেশকে ছোট করানো হচ্ছে। এই অবস্থা যখন বিরাজ করছে তখন বিএনপি থেমে থাকতে পারবে না।  আগামী বৃহস্পতিবারের মধ্যে খালেদা জিয়ার মুক্তি যদি না দেয়া হলে তারপর কি হবে আমরা বলতে পারবো না।

রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড শফিকুল হক মিলন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সম্পাদক শফিকুল আলম, মহানগর যুবদলের যুগ্ন-সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম জনি, জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা প্রমুখ।

এছাড়াও এ সময় মহানগর বিএনপি, যুবদল ও জেলা যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print