২২ গজে ক্রিকেটার শোয়েব-অভিনেতা জাফরের তুমুল লড়াই (ভিডিও)

সিল্কসিটিনিউজ ডেস্ক:

২২ গজে ইয়র্কার-বাউন্সারে ধুন্ধুমার কাণ্ড! একে অন্যকে চ্যালেঞ্জ দিয়েছিলেন। এবার সেই চ্যালেঞ্জে মাঠে নেমে পড়লেন দুই সেলেব্রেটি।

সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের অভিনেতা আলি জাফরকে ক্রিকেট মাঠে চ্যালেঞ্জ দিয়েছিলেন শোয়েব আখতার। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস লেখেন,শুনেছি তুমি নাকি দারুণ ক্রিকেটার। পাল্টা জবাব দেন জাফর। তিনি বলেন,শুনেছি তুমি নাকি দারুণ বোলার!

এভাবে জমে ওঠে দুজনের কথার লড়াই। একপর্যায়ে জাফরকে নিজের বাউন্সার খেলে দেখার জন্য আমন্ত্রণ জানান শোয়েব। স্বদেশী বলিউড অভিনেতাকে মাপা ইয়র্কারে সমস্যায় ফেলেন তিনি। ২২ গজের সাক্ষাতে দুর্দান্ত ইয়র্কারে তাকে বোল্ড আউট করেন সাবেক পাক স্পিডস্টার।

ইউটিউবে সেই ভিডিও পোস্ট করে শোয়েব লেখেন,এই ইয়র্কারে বড় বড় ক্রিকেটাররা ঘায়েল হয়েছে!তিনি ঘুরিয়ে বুঝিয়ে দেন, এই ইয়র্কার পাকা ক্রিকেটার না হলে সামলানো মুশকিল।

শোয়েবকে পাল্টা উত্তর দেন জাফর। তাকে নিজের অস্ত্রের স্বাদ দেন অভিনেতা। সর্বকালের দ্রুতগতির বোলারকে বাউন্সারে চমকে দেন তিনি।

ভিডিওতে দেখা গেছে, পপিং ক্রিজের সামনে এসে পেশাদার ক্রিকেটারের মতো লাফ দিয়ে শোয়েবকে বাউন্সার মেরেছেন অভিনেতা। মুখ লক্ষ্য করে ধেয়ে আসা সেই বাউন্সার কোনোরকমে সামলে নেন ক্রিকেটার।

এরপর জাফর টুইটে লেখেন,আপনি কিন্তু আমার বোলিংয়ের বিপক্ষে ব্যাট ছুঁয়ে দেখানোর কথা বলেছিলেন! আমি বোধ হয় একটুর জন্য ঘণ্টায় ১৭০ মাইলের স্পিড মিস করলাম।

https://youtu.be/wg5hxlw7R0A

Print