বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাবেন যেভাবে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

‘বঙ্গবন্ধু বিপিএল’ নিয়ে শেষ বেলার প্রস্তুতি চলছে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। সাত দলের টি-২০ টুর্নামেন্টটি শুরু হবে ১১ ডিসেম্বর। ৮ ডিসেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। ৪ ঘণ্টা স্থায়ী মনোজ্ঞ অনুষ্ঠানে উপস্থিত থেকে মঞ্চ মাতাবেন বলিউড তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফ, কণ্ঠশিল্পী সোনু নিগাম, কৈলাশ খের এবং বাংলাদেশের দুই জনপ্রিয় শিল্পী মমতাজ ও জেমস।

বিপিএলের এই উদ্বোধনী অনুষ্ঠানের জন্য থাকছে তিন ক্যাটেগরির টিকিট। ক্লাব হাউজের টিকিটের মূল্য ১ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট আড়াই হাজার টাকা। এছাড়া সালমান খান, ক্যাটরিনা কাইফদের পারফরম্যান্স কাছ থেকে দেখতে চাইলে পেতে হবে মাঠের মাঝখানে বসার টিকিট। সেই টিকিটের জন্য গুনতে হবে ১০ হাজার টাকা।

আজ শুক্রবার থেকে পাওয়া যাবে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট। এ বিষয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, সরাসরি বুথ থেকে টিকিট পাওয়া যাবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেটে ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ঘিরে এই আয়োজন বলে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান করতে যাচ্ছে বিসিবি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানের উদ্বোধন করবেন।

মঞ্চ তৈরির কাজ শুরু হয়ে গেছে কয়েকদিন আগেই। এখন আসনসজ্জা নিয়ে চলছে প্রস্তুতি। তবে মাঠে মঞ্চের অবস্থানের কারণে খুব বেশি দর্শক উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন না।

বিসিবি সভাপতি আগেই জানিয়েছিলেন, সব মিলিয়ে আট হাজারের মতো লোক উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন। এর মধ্যে তিন হাজার টিকিট যাবে ক্লাব, কাউন্সিলর ও নির্বাচিত লোকদের জন্য। সাধারণ দর্শকদের জন্য টিকিট থাকবে হাজার পাঁচেক।

পরে বোর্ড প্রধান অবশ্য জানিয়েছেন, সংখ্যাটা কিছুটা বাড়তে পারে। তার ধারণা, সব মিলিয়ে ১০-১২ হাজারের মতো লোক উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন। এর মধ্যে সাত-আট হাজারের মতো টিকিট কিনতে পারবেন সাধারণ দর্শকরা।

টিকিটের ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখানো হবে তিনটি চ্যানেলে। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোর, গাজী টিভি ও মাছরাঙা। এছাড়া ঢাকা শহরের বেশ কয়েকটি পয়েন্টসহ দেশের সাতটি বিভাগে বড় পর্দায় দেখানো হবে অনুষ্ঠান।

Print