রাজশাহীতে হত্যা মামলায় আসামীর আত্মসমর্পণ, জেলহাজতে প্রেরণ

December 2, 2019 at 8:17 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর দুর্গাপুর থানার একটি হত্যা মামলায় দুইজন আসামী রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তালুকদারের আদালতে আত্মসমর্পণ করেন। আজ সোমবার আত্মসমর্পণ জামিনের আবেদন করলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

ঘটনার বিবরণে জানা যায়, একই থানা ও গ্রামের মৃত মসলেম মোল্লার পুত্র সান্টু মোল্লার একটি আম গাছের ডাল বাদীর বাড়ীর পেছনে পুকুরের উপর হেলে পড়ে। উক্ত বিষয় নিয়ে গত ২০১৯ সালের ৮ অক্টোবর বাদীর পিতা আজগর আলীর সাথে একই গ্রামের সান্টু, তায়েজ ও সবুজ আলীর বাক-বিতন্ডার এক পর্যায়ে আসামীরা মৃত আজগর আলী (৬০)-কে হাসুয়া, লাঠি দিয়ে এলোপাথারিভাবে মারপিট করার এক পর্যায়ে আজগর আলী অচেতন হয়ে পড়ে। ঘটনাস্থল থেকে লোকজনের সহায়তায় আজগর আলীকে মাইক্রোবাস যোগে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পরে ২০১৯ সালের ৯ অক্টোবর দুর্গাপুর থানার কাশিমপুর গ্রামের আবুল হাসেম বাদী হয়ে তার পিতাকে হত্যার অভিযোগে একই গ্রামের মসলেম মোল্লার তিন ছেলের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। যা বর্তমানে তদন্তাধীন আছে।

আসামীরা গত ২৮ নভেম্বর হাইকোর্টে জামিনের আবেদন করলে বিচারপতি আব্দুল হাফিজ ও বিচারপতি কাজী মোঃ ইরাজুল হক আকন্দ একটি দ্বৈত বেঞ্চ তাদের জামিন না দিয়ে রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তালুকদার এর আদালতে আত্মসমর্পণের আদেশ দেন।

সেই মোতাবেক উক্ত আসামীদের মধ্যে দুইজন আজ আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে আদালত আসামীপক্ষ ও রাষ্ট্রপক্ষের শুনানী শেষে জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন আহসান হাবীব (রঞ্জু) এবং আসামীপক্ষে মোঃ আঃ বারী।

স/অ

Print