সদস্যের মৃত্যুতে রাজশাহী মহানগর যুবলীগের প্রতিবাদ-দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সানোয়ার হোসেন রাসেল দুস্কৃতিকারীদের হামলায় নিহত হন গত ১৩ নভেম্বর। এরই প্রেক্ষিত আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় নগরীর কুমাড়পাড়াস্থ আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা এবং দোয়া মহাফিলের আয়োজন করে মহানগর যুবলীগ। এসময় সানোয়ার হোসেন রাসেলের হত্যায় জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জন্য দাবি জানানো হয়।
দপ্তর সম্পাদক মো. মাহামুদ হাসান খান চৌধুরী ইতু এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান।
সভায় সভাপতিত্ব করেন মহানগরের সভাপতি মো. রমজান আলি। মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি আসরাফুল আলম, মোখলেসুর রহমান, আমিনুর রহমান খান, সিরাজুল ইসলাম, হায়েস উদ্দিন মাসুম, গোলাম ফারুক, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান খান, তৌরিদ আল মাসুদ রনি, সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, রায়হানির রহমান রয়েল, প্রচার সম্পাদক মাজেদুর আলম শিবলি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরকান বাপ্পি, সম্পাদক বৃন্দ পিয়ারুল ইসলাম পাপ্পু, ববিন খান, দুরুল ইসলাম, মশিউর রহমান রনি, একরামুল ইসলাম বাবু, সোহেল, সহ সম্পাদক আলম শেখ, আজিম শেখ শরিফুল ইসলাম সদস্য তৌফিক শাহ্, সোহাগ, রুবেল, প্রমুখ। এছাড়া এসময় ৩০টি ওয়ার্ড এর সভাপতি এবং সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। এসময় সানোয়ার হোসেন রাসেলের হত্যায় জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জন্য দাবি জানান নেতারা।
একইসাথে, কিছুদিন আগে দুর্ঘটনায় নিহত মহানগর যুবলীগের শিক্ষা, প্রশিক্ষণ এবং পাঠাগার বিষয়ক সম্পাদক আনায়ারুল আক্তার রনির রুহের মাগফিরাত কামনা করা হয়।
গোরহাঙ্গা মসজিদের পেশ ঈমাম দোয়া করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।
স/শা
Print