আরসিপিসি’র ২য় বর্ষপূর্তি পালন

November 19, 2019 at 8:30 pm

নিজস্ব প্রতিবেদক:

১ বছর পেরিয়ে ২য় বর্ষে পর্দাপন করছে দেশ সেরা রাজশাহী কলেজের প্রেজেন্টেশন ক্লাব (আরসিপিসি)। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে কলেজের মিলনায়তনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। আরসিপি’র সভাপতি মশিউর রহমান মনি ও সাধারণ সম্পাদক সুইটি খানমের তত্ত্বাবধানে কেক কাটায় অংশ গ্রহণ করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

সংগঠনের প্রধান উপদেষ্টা কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোহা: আব্দুল খালেক। এতে উপদেষ্টামন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক হাসনা আরা বেগম, মোহা: নৌরজুর রহমান, তাসলিমা খাতুন, প্রভাষক তোফায়েল আহমেদ, সাদিকুল ইসলাম ও মুহ.ইমরান হুসাইন। এছাড়া ও এসময় উপস্থিত ছিলেন আরসিপিসির প্রতিষ্ঠাতা সভাপতি হাসান আলী ও সহ-সভাপতি নাহিদ আফ্রিদি। কার্যপরিষদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ফারহাতুল হাসান নির্ঝর, নূর আলম প্রান্ত, যুগ্ম সম্পাদক মিলন হোসেন, সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক নাহিদুজ্জামান রাজ, সহ-সাংগঠনিক সম্পাদক কাউসার আল ইমরান, আফসানা আফরোজ খুশি, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ, সহ-কোষাধ্যক্ষ সারাবান তহুরা আখি, দপ্তর সম্পাদক মাজিদুল ইসলাম, উপ-দপ্তর আল-আমিন, উপ-প্রচার সম্পাদক শাহরিয়ার হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেসা করবী, উপ-ছাত্রী সম্পাদক আফরিন রহমান সোনালী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিতাশ আহমেদ, উপ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শিমিয়ন সরেন, প্রযুক্তি সম্পাদক আঁখি খাতুন, ব্লাড সম্পাদক আতকিয়া ফাহমিদা জুহি, উপ-ব্লাড সম্পাদক জান্নাতুল মাওয়া জুই, সদস্য আশরাফুল ইসলাম জাফর।

এদিকে, আরসিপিসি’র ২য় বর্ষ পূর্তিতে সকল প্রাক্তন ও বর্তমান সদস্য এবং শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছে সংগঠনের সভাপতি মশিউর রহমান মনি ও সম্পাদক সুইটি খানম। সভাপতি মনি বলেন, রাজশাহী কলেজ প্রেজেন্টশন ক্লাব এই স্বল্প সময়ের পথ চলায় বেশ সুনাম কুড়িয়েছে। ভবিষ্যতে এর কার্যক্রম ও সুনাম আরো বৃদ্ধি পাবে । এ ছাড়া বর্তমানে কাজের অগ্রগতি এবং কলেজ সংগঠনে অবস্থান পাওয়ার সুযোগ করে দিয়েছে রাজশাহী কলেজ প্রেজেন্টেশন ক্লাব। এজন্য ক্লাবের প্রতি চির কৃতজ্ঞ বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি

প্রসঙ্গত, ২০১৭ সালের ১৯ নভেম্বর রাজশাহী কলেজ প্রেজেন্টেশন (আরসিপিসি) ক্লাবের পথচলা শুরু হয়।

 

স/শা

Print