রাজশাহীতে আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট: মেইন ড্রয়ের ২৮টি খেলা অনুষ্ঠিত

November 14, 2019 at 11:21 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে  “লাভেলো আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপস-২০১৯” বালক একক ২য় রাউন্ড, বালক দ্বৈত এবং বালিকা দ্বৈত’র প্রথম রাউন্ড মেইন ড্রয়ের ২৮টি খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে এসব খেলা অনুষ্ঠিত হয়।

বালক একক খেলার ফলাফল :
মেইন ড্র বালক এককের ২য় রাউন্ডের খেলায় ভারতের উদয়বীর সিংহ ৬-০, ৬-০ সেটে অষ্ট্রেলিয়ার ধ্রুব ভারমাকে, জাপানের নাথান আকিরা মাতসুগুমা ৬-৪, ৬-৩ সেটে ভারতের আকর্ষিত মহাজনকে, ভারতের আদিত্য বর্ধণ রায় চৌধুরী ৬-২, ৬-২ সেটে বাংলাদেশের মোহাম্মাদ রানাকে ,ভারতের ইউভান নানদাল ৬-৩, ৬-৩ সেটে স্বদেশী ওম্যানস চৌধুরী সারিয়াকে, চাইনিজ তাইপের চিয়া চিহ লিন ৬-৩,৬-২ সেটে ভারতের প্রিয়াংসু চৌধুরীকে , ভারতের অনর্ঘ গাঙ্গুলি ৬-২, ৫-৫, ৭-৬(২) সেটে স্বদেশী সুবাস পরমাদাসমকে, চীনের হাও দা জিয়াং ৭-৬(১০-৮), ৬-২, সেটে ভারতের ঋতেশ বাল্মিকিকে, জাপানের রিও মুরাকামি ৩-৬, ৬-২, ৬-৪ সেটে চীনের চিবিন ইয়াংকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উন্নিত হয়েছে।

বালক দ্বৈত খেলার ফলাফল :

১ম রাউন্ডের বালকদের দ্বৈত খেলায় জাপানের জুটিদ্বয় তাকুযা কবাইয়াসি ও নাথার আকিরা মাদসুগুমা ৭-৫, ৭-৬(৫) সেটে অষ্ট্রেলিয়ার খ্রিস্টিয়ান কেয়ার ও জুটি ভারতের আরিয়ান মিটালকে, ভারতের জুটিদ্বয় প্রিয়াংসু চৌধুরী ও তোরাস রায়াত ৬-২,৬-৪ সেটে ভারতের ক্রিসকেয়ার ও বাংলাদেশের মো: ইমন ইসলামকে, জাপানি জুটিদ্বয় রিও মুরাকামী ও গাতুকা তানাকাকে ৬-৪, ৬-৪ সেটে ভারতের জুটিদ্বয়,আরিয়ান ভট্টাচার্য ও ওয়েট ওব্রনকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উন্নিত হয়েছে। বালক দ্বৈতের আরও ৪টি খেলা চলছে। কোন খেলায় সমাপ্ত না হওয়ায় ফলাফল প্রদান করা সম্ভব হয় নি।

বালিকা একক খেলার ফলাফল:

২য় পর্বের খেলায় চীনের হাওইয়ান উ ৬-২,৬-২ সেটে মালেশিয়ার হুই ই সুকে ভারতের অর্ণি রেড্ডি এ্যালু ৬-২, ৭-৬(৭) সেটে চীনের ইওয়েদান ঝুকে, ভারতের স্বেতা সামন্ত ৭-৫, ৬-০ সেটে স্বদেশী লক্ষি গৌড়াকে, চীনের ম্যাংকি লি ৬-৪,৬-২সেটে ভারতের ঋদম আসওয়ালকে, ভারতের হেতবী চৌধুরী ৬-২, ৬-১ সেটে স্বদেশী তৃপাটিকে, ভারতের মৈত্রী দিক্ষা রাউত ৬-১, ৬-২ সেটে স্বতভিশা ঘোষকে এবং ভারতে ভেদা রাজুপ্র পুর্ণাকে বাংলাদেশের রাইনা শেলাল খেলায় উপস্থিত না হয়ে খেলা ওয়াক ওভার দিয়েছে। এছাড়া বাকি খেলাগুলো চলছিল।

বালিকা দ্বৈত খেলার ফলাফল:

বালিকা দ্বৈতের ৪টি খেলায় চলছিল।

বাকী ৮টি খেলার মধ্যে ৪টি বালক দ্বৈত এবং ৪টি বালিকা দ্বৈত খেলা চলছিল তাই ফলাফল পাওয়া যায় নি।

আগামীকাল শুক্রবার সকাল ৯টা হতে জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে খেলা অনুষ্ঠিত হবে যা বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত খেলা চলবে জানানো হয়েছে।

স/অ

Print