বাগমারায় নকলের সময় পুলিশকে ফেলে দেয়া সেই যুবক গ্রেফতার

November 9, 2019 at 8:14 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর হাইস্কুল পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ করছিল এক যুবক। এসময় তাকে ধরতে গেলে পুলিশকে ধাক্কা মেরে নিচে ফেলে পালিয়ে যায় সে যুবক। এঘটনায় ওই পুলিশ গুরুতর আহত হয়। পরে এ ঘটনায় মামলা দায়ের করে পুলিশ। ওই মামলার প্রধান আসামি মো. জিয়ারুলকে আজ শনিবার বেলা ১২টার দিকে গ্রেফতার করেছে পুলিশ। পরে দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার মো. জিয়ারুল উপজেলার রামগুইয়া এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ লুৎফর রহমান।

তিনি জানান, ৪ নভেম্বর জেএসসি-সমমানের পরীক্ষা চলাকালে এক নকল সরবরাহকারীকে আটক করায় কর্তব্যরত পুলিশ কন্সটেবল রাকিবুল হাসানকে ছাদ থেকে ফেলে পালিয়ে যায় এক যুবক।

এসময় ছাদ থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হন কন্সটেবল রাকিবুল। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

রাকিবুল হাসান তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে তাহেরপুর হাইস্কুল কেন্দ্রে জেএসসি সমমানের পরীক্ষায় কর্তব্যরত ছিলেন।

ওই দিন এক যুবক তাহেরপুর হাইস্কুল মার্কেটের সিড়ি দিয়ে পরীক্ষা কেন্দ্রের ছাদে ওঠে। সেখান থেকে জানালা দিয়ে পরীক্ষার্থীর কাছে নকল সরবরাহ করছিলো সে। এসময় কনসটেবল রাকিবুল হাসান নকল সরবরাহ করা দেখতে পেয়ে একই ভবনের ছাদে উঠে তাকে আটক করে। সেখান থেকে নেমে আসার সময় ওই যুবক কন্সটেবল রাকিবুল হাসানকে ধাক্কা মেরে ছাদের ওপর থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়।

ওই ঘটনায় মামলা দায়ের করে পুলিশ। সেই মামলার প্রধান আসামি জিয়ারুলকে শনিবার দুপুরে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 

স/শা

Print